‘হাসপাতালে শোভনকে জোর করে আটকে রাখা হচ্ছে’, বিস্ফোরক বৈশাখী

Mysepik Webdesk: নারদকাণ্ডে সিবিআইয়ের গ্রেফতারের পরেই অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন শোভন চট্টোপাধ্যায়। এদিকে শোভনকে অগণতান্ত্রিকভাবে জোর করে হাসপাতালে আটকে রাখা হয়েছে, এদিন এই রকমই বিস্ফোরক অভিযোগ করেন শোভন চট্টোপাধ্যায়ের ‘বান্ধবী’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দুই সরকারের ক্ষমতার অপব্যবহার বলে সংবাদমাধ্যমের সামনে দাবি করেন।

আরও পড়ুন: যশ মোকাবিলায় উপান্নে খোলা হল কন্ট্রোল রুম, নজরদারি করবেন খোদ মুখ্যমন্ত্রী

এদিন বৈশাখী বলেন, “আগে থেকেই শোভনের অসুস্থতা ছিল। চক্রান্ত করা হচ্ছে। রাগে খাওয়া বন্ধ করে দিয়েছেন শোভন। যেখানে আদালত তাঁকে গৃহবন্দি করে রাখার নির্দেশ দিয়েছে, সেখানে কেন আটকে রখা হচ্ছে। এটা অগণতান্ত্রিক। ফিরহাদ হাকিম মন্ত্রী বলে বাড়ি ফিরতে পারবেন, সাধারণ মানুষ হলে পারবেন না, এটা কেন হচ্ছে?” শোভনের বাড়ি ফেরা নিয়ে তিনি আরও বলেন, “ফিরতে হলে পর্ণশ্রীর বাড়িতে আসতে হবে, এসব কেন বলা হচ্ছে। কোথা থেকে চাপ আসছে আমি জানি না। চাপের কাছে নতিস্বীকার করেছে এসএসকেএম । সিবিআই হেফাজতের থেকেও আরও খারাপ অবস্থা এসএসকেএমের।

আরও পড়ুন: ভোকাল কর্ডে টিউমার, শারীরিক পরিস্থিতির অবনতি মদন মিত্রর

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বৈশাখী বলেন, “মুখ্যমন্ত্রীর কাছে আমি হাতজোড় করে বলছি, এই জিনিস থামান। এতে শোভনের শারীরিক ক্ষতি হচ্ছে। কেউ এসে দরজায় লাথি মারছে, ব্যক্তিগত নিরাপত্তারপক্ষীর হাত মচকে দিচ্ছে। কারা করছে সব ছবি আছে আমার কাছে।” এদিকে শোভনকে দেখতে হাসপাতালে গিয়েছেন ‘বান্ধবী’ বৈশাখী ও স্ত্রী রত্না (বর্তমানে দু’জনের বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে), দু’জনেই।শোভনবাবুর পুত্রও হাসপাতালে গিয়েছিল বাবার সঙ্গে দেখা করতে। কিন্তু হাসপাতালে যাতে রত্না চট্টোপাধ্যায় ও তাঁর ছেলেমেয়েকে ঢুকতে না দেওয়া হয়, সেই বিষয়টি নিশ্চিত করতে হাসপাতালের সুপারকে বুধবার চিঠি দেন শোভনের আইনজীবী।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *