নিভল আশার আলো, শুভেন্দু সাফ জানিয়ে দিলেন, একসঙ্গে কাজ করা সম্ভব নয়

subhendu adhikary

Mysepik Webdesk: গত মঙ্গলবার শুভেন্দু, অভিষেক এবং পিকে একসঙ্গে বৈঠকের পর কিছুটা হলেও নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর ফেরা নিয়ে তৃণমূলের অন্দরে আশার আলো জ্বলেছিল। ওই বৈঠকের পর শুভেন্দুর তরফ থেকে কোনও প্রতিক্রিয়া না এলেও সৌগত রায় সাংবাদিকদের জানিয়েছিলেন, দলেই থাকছেন শুভেন্দু। নির্বাচনেও লড়বেন দলের হয়ে। তবে বুধবার দুপুর গড়াতেই একেবারে দুম করে নিভে গেল সেই আলো। হোয়াটসঅ্যাপ মেসেজ করে শুভেন্দু জানিয়ে দিলেন, ‘একসঙ্গে কাজ করা মুশকিল’। তিনি আরও জানালেন, বৈঠকের পর দলের তরফে যে একতরফা বিবৃতি দেওয়া হয়েছে, তাতে তিনি মোটেই খুশি নন।

আরও পড়ুন: পাখিপ্রেমীদের জন্য সুখবর, ফ্রেজারগঞ্জে দেখা মিলল ইন্ডিয়ান স্কিমারের

TMC cautions Saugata Roy

বুধবার দুপুরে খবর পাওয়া যায়, বেলা ১১টা নাগাদ তৃণমূলের তরফে তাঁর সঙ্গে আলোচনা করার দায়িত্বে থাকা সৌগত রায়কে তিনি মেসেজ করে লিখেছেন, “আমার বক্তব্যের এখনও কোনও সমাধান হয়নি। সমাধান না করেও আমার ওপর সবকিছু চাপিয়ে দেওয়া হচ্ছে। আগামী ৬ ডিসেম্বর সাংবাদিক বৈঠকে সব বলার কথা ছিল। কিন্তু তার আগেই দলের তরফ থেকে সংবাদমাধ্যমের কাছে সব বলে দেওয়া হল। আপনাদের সঙ্গে একসঙ্গে কাজ করা মুশকিল। আমাকে মাফ করবেন।”

আরও পড়ুন: আগামীকাল কলকাতায় প্রথম করোনার টিকা নেবেন ফিরহাদ হাকিম

All problems sorted': TMC top brass after meeting Suvendu - PressboltNews

শুভেন্দুর ঘনিষ্ট মহলের সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবারের বৈঠকে শুধুমাত্র দু-পক্ষ তাদের বক্তব্য পেশ করেছে। কোনও সিদ্ধান্তে পৌঁছায়নি। আগামী ৬ ডিসেম্বর সাংবাদিক বৈঠক করে সব কথা জানাবেন বলেছিলেন শুভেন্দু। তার আগেই সৌগত রায় ‘সব মিটে গিয়েছে’ বলে যে দাবি করেছেন, তাতেই বেজায় ক্ষুব্ধ হয়েছেন তিনি। পাশাপাশি তিনি যে তৃণমূলেই থাকবেন, সেকথা আগবাড়িয়ে বলতেই অসন্তুষ্ট তিনি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *