Latest News

Popular Posts

একই পরিবারের ছয় কন্যাই পেশায় চিকিৎসক

একই পরিবারের ছয় কন্যাই পেশায় চিকিৎসক

Mysepik Webdesk: কেরলের কোঝিকোড় জেলার নাদাপুরমের আহমেদ কুনহামেদ কুট্টি এবং তাঁর স্ত্রী জাইনা আহমেদ। এই দম্পতির পুত্র সন্তান থাকলেও, রয়েছে ছয় কন্যা। সবচেয়ে আশ্চর্যের বিষয়, তাঁরা সবাই পেশায় চিকিৎসক। জাইনা আহমেদ যখন ছয় কন্যা সন্তানের জন্ম দেন, তখন তাঁর সঙ্গে স্বামী আহমেদ কুনহামেদ কুট্টি অবশ্য হতাশ হননি, বরং তারা খুশি ছিলেন। আহমেদ একজন প্রগতিশীল চিন্তাবিদ ছিলেন। তিনি তাঁর মেয়েদের জন্য একটি জীবনের কল্পনা করেছিলেন, যেখানে তারা সমাজকে আরও ভালভাবে সেবা করবে এবং অন্যদের জন্য রোল মডেল হবে।

আরও পড়ুন: এবার হোয়াটসঅ্যাপে ‘CERTIFICATE’ টাইপ করলেই মিলবে টিকাকরণের চূড়ান্ত সার্টিফিকেট

দম্পতির ছয় মেয়েই ছোটবেলা থেকে পড়াশোনায় দারুন ফল করে এসেছে। দম্পতির চার কন্যা ৩৯ বছর বয়সি ফাতিমা আহামেদ, হাজরা আহমেদ (৩৩), আয়েশা আহমেদ (৩০) এবং ফৈজা আহমেদ ইতিমধ্যে ডাক্তারি করতে শুরু করেছেন। রাইহানা আহমেদ (২৩) চেন্নাইয়ে তার শেষ বছর এমবিবিএস করছেন এবং সর্বকনিষ্ঠ আমিরা আহমেদ ম্যাঙ্গালোরে তার এমবিবিএস কোর্সের প্রথম বছরে পড়ছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয়, ফাতিমা, হাজরা, আয়েশা এবং ফৈজার স্বামী যথাক্রমে ডা. রিশাদ রশীদ, ডা. আজনাস মুহাম্মদ আলী, ডা. আব্দুর রহমান পাদিয়াথ মানাপত এবং ডা. আজাস হারুনও পেশায় চিকিৎসক।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *