রাজভবনে সৌরভ গাঙ্গুলি, উসকে দিলেন বিজেপি যোগদানের সম্ভাবনা

Mysepik Webdesk: রাজভবনে গিয়ে পৌঁছলেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। রবিবার বিকেল ৪টে ৪০ নাগাদ রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করতে পৌঁছোন সৌরভ। আর এই ঘটনায় তাঁর বিজেপি যোগদানের সম্ভাবনা তুঙ্গে উঠেছে। জল্পনা রাজনৈতিক মহলেও। তবে রাজভবনের সূত্রে জানা গিয়েছে, এটা শুধুমাত্র সৌজন্যমূলক সাক্ষাৎকার ছাড়া আর কিছুই নয়।

আরও পড়ুন: তোলাবাজির অভিযোগ প্রমাণ করতে পারলে ফাঁসির মঞ্চেও উঠতে রাজি, ডায়মন্ড হারবারের সভা থেকে বার্তা অভিষেকের

বিধানসভা নির্বাচনের আবহে রাজভবনে সৌরভ, রাজনীতিতে অভিষেক নিয়ে জল্পনা তুঙ্গে  | Sourav Ganguly meet with Governor Jagdeep Dhankhar at Raj Bhavan spb

তবে সাম্প্রতিককালে সৌরভকে রাজভবনে যেতে বা রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে দেখা যায়নি। তবে স্কুল তৈরির জন্য যে জমি সরকার দিয়েছিল তা ফেরত দিতে তিনি কিছুদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। যদিও স্কুলের সেই জমি রাজ্য সরকার ফেরত নেওয়ার পরেও এখনও সৌরভ তাঁর প্রাপ্য টাকা পান নি বলেই জানা গিয়েছে। সৌরভ ঘনিষ্ঠদের মতে, সৌরভকে রাজনীতির আঙিনায় দেখার জন্য রীতিমতো তৎপর বিজেপি। কিছুদিন আগে অমিত শাহ বঙ্গ সফরে এসে বলেছিলেন যে, বাংলার ভূমিপুত্রই বাংলার মুখ্যমন্ত্রী হবেন। ওনার এই বক্তব্যের পর সৌরভের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা আরও বেড়ে যায়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *