বাগানে স্প্যানিশ সেন্টার-ব্যাক তিরি

Mysepik Webdesk: ইন্ডিয়ান সুপার লিগের আসন্ন মরশুমের জন্য স্প্যানিশ সেন্টার-ব্যাক তিরিকে সই করাল এটিকে-মোহনবাগান এফসি। এই ডিফেন্ডারের পুরো নাম হোসে লুইস এস্পিনোসা অ্যারোয়ো। গতকালই এটিকে-মোহনবাগান থেকে টুইট করে তাঁর স্বাক্ষর করার বিষয়টি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে। ২৯ বছর বয়সি এই লিগের ২০১৫ এবং ২০১৬-র মরশুমে এটিকের হয়ে খেলেছিলেন। সূত্রের খবর, তাঁর সঙ্গে দর কষাকষি মে মাস থেকে। তিনি প্রাথমিকভাবে সাড়ে তিন কোটি টাকা চাইলেও শেষমেশ রফা হয় ৩ কোটি ২০ লক্ষ টাকায়।

আরও পড়ুন: মার্কিন ক্রিকেটার এবার আইপিএলে

স্প্যানিশ ডিফেন্ডার তাঁর ইনস্টাগ্রামে লেখেন, ‘‘জয় মোহনবাগান। জল্পনা চলছিল অনেকদিন। তবে এবার কলকাতায় ফেরার খবর জানাচ্ছি সরকারিভাবে। আইএসএল-এর শক্তিশালী দল এটিকে-র সঙ্গে মোহনবাগানের মতো ঐতিহ্যশালী দলের মার্জ হয়েছে এবছর। তাই মুখিয়ে রয়েছি এটিকে মোহনবাগানের জার্সি নিজের গায়ে চাপাব বলে। দুটো চ্যাম্পিয়ন দলের এবছর সংযুক্তি ঘটেছে। আমরা লড়াই করব এশিয়ান ফুটবলে এগিয়ে যাওয়ার লক্ষ্যে। চেষ্টা থাকবে ইতিহাস যাতে তৈরি করতে পারি।”

আরও পড়ুন: ‘ধোনি নয়, চেন্নাই চেয়েছিল ক্যাপ্টেন হোক সেহওয়াগ’

Image

উল্লেখ্য যে এই স্প্যানিশ ডিফেন্ডার অ্যাটলেটিকো মাদ্রিদ বি দলের হয়ে ৯২টি ম্যাচ খেলেছেন। স্প্যানিশ ক্লাব কাদিজের যুবদল থেকে উঠে এসেছিলেন তিরি। এই টিমের সিনিয়র দলের হয়েও ম্যাচ খেলেছেন একটি। তাছাড়া এটিকে ২০১৬ আইএসএলে যখন চ্যাম্পিয়ন হয় এটিকে, সেই দলের সদস্য ছিলেন তিনি। শেষ দু’বছর খেলেছেন জামশেদপুর এফসির হয়ে। ৪৮ ম্যাচে ৩টি গোল রয়েছে তাঁর।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *