Latest News

Popular Posts

সাত বছর পর আইপিএল খেলবেন স্টার্ক!

সাত বছর পর আইপিএল খেলবেন স্টার্ক!

Mysepik Webdesk: দীর্ঘ সাত বছর পর আইপিএলে ফের দেখা যেতে পারে অজি পেসার মিচেল স্টার্ককে। হোবার্টে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মধ্যে অ্যাশেজ সিরিজের পঞ্চম টেস্টের আগে এ-কথা জানিয়েছেন ২০১৪ ও ২০১৫ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে দুটি মরশুমে আইপিএল খেলা স্টার্ক। চলতি বছরেই রয়েছে টি-২০ বিশ্বকাপ। তাও আবার স্টার্কের ঘরের মাঠ অস্ট্রেলিয়ায়। সেই কারণেই আইপিএল-কে প্রস্তুতির বড় মঞ্চ মনে করছেন স্টার্ক। তাই তিনি আইপিএল খেলার সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা।

আরও পড়ুন: করোনা মুক্ত সৌরভ, ফিরলেন ‘দাদাগিরি’র শ্যুটিংয়ে

৩১ বছর বয়সি এই অস্ট্রেলিয়ান পেসার বলেন, “হাতে দু-দিন সময় রয়েছে। এরমধ্যেই কাগজপত্র তৈরি করতে হবে। তাই আজ প্র্যাকটিসের আগেই এই কাজ শেষ করে ফেলতে হবে। নিলামের জন্য নাম লেখাইনি এখনও। যদিও এরজন্য দু-দিন সময় রয়েছে। তাড়াহুড়ো নেই। সূচি যেমনই হোক না কেন, এটা অনেকটাই নিশ্চিত যে, আইপিএল খেলছি। এই টুর্নামেন্টে প্রায় ছ-বছর খেলিনি।” তিনি আরও বলেন, “আমরা টি-২০ ফরম্যাটের ওপর জোর দিয়েছি। সামনেই বিশ্বকাপ আসছে। বিশ্বকাপও আইপিএলে খেলার সিদ্ধান্তের জন্য একটি কারণ।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *