শূন্যপদে কর্মী নিয়োগ করছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, দিতে হবে না কোনও পরীক্ষা

Mysepik Webdesk: চাকরিপ্রার্থীদের জন্য দারুন খবর। বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। স্টেট ব্যাংকার পক্ষ থেকে সম্প্রতি জারি করা একটি বিজ্ঞাপ্তিতে দেখা গিয়েছে মোট ৯২ জন স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদে কর্মী নিয়োগ করতে চায় স্টেট ব্যাঙ্ক। এই পদগুলির জন্য কোনও লিখিত পরীক্ষা দেওয়ার প্রজোযন নেই। শুধুমাত্র সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীকে বেছে নেওয়া হবে।

আরও পড়ুন: অনলাইন ক্লাস করার জন্য মোবাইল চুরি, ধরা পড়ে খোদ পুলিশের কাছ থেকেই মোবাইল উপহার পেল পড়ুয়া

এই শূন্যপদের জন্য আবেদন করতে হলে আবেদনকারীকে ফি হিসাবে দিতে হবে ৭৫০ টাকা। তবে সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে কোনও টাকা লাগবে না। স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার বিজ্ঞাপ্তি অনুযায়ী যেসব শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল রিস্ক স্পেশালিস্ট সেক্টর (স্কেল ৩)- শূন্যপদ ৫টি, রিস্ক স্পেশালিস্ট সেক্টর (স্কেল ২)- শূন্যপদ ৫টি, পোর্ট ফোলিও ম্যানেজমেন্ট স্পেশালিস্ট (স্কেল-২)- শূন্যপদ ৩টি, রিস্ক স্পেশালিস্ট-ক্রেডিট (স্কেল-৩) শূন্যপদ ২টি, রিস্ক স্পেশালিস্ট-ক্রেডিট (স্কেল-২) শূন্যপদ ২টি এমং রিস্ক স্পেশালিস্ট-এন্টারপ্রাইজ (স্কেল-২) শূন্যপদ ১টি।

আরও পড়ুন: কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীতে লক্ষাধিক কর্মী নিয়োগ করা হবে, জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

এছাড়াও আরও কয়েকটি পদে নিয়োগ করা হবে। রিস্ক স্পেশালিস্ট-IND AS (স্কেল-৩) শূন্যপদ ৪টি, ডেপুটি ম্যানেজার (ডেটা সায়েন্টিস্ট) শূন্যপদ ১১টি, ম্যানেজার (ডেটা সায়েন্টিস্ট) শূন্যপদ ১১টি, ডেপুটি ম্যানেজার (সিস্টেম অফিসার) শূন্যপদ ৫টি, ডেটা প্রোটেকশন অফিসার-শূন্যপদ ১টি, পোস্ট ডক্টেরাল রিসার্চ ফেলো- শূন্যপদ ৫টি, ডেটা ট্রেনার- শূন্যপদ ১টিডেটা ট্রান্সলেটর- শূন্যপদ ১টি, সিনিয়র কনসালট্যান্ট অ্যানালিস্ট- শূন্যপদ ১টি, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার – শূন্যপদ ১টি, ডেপুটি ম্যানেজার (সিকিওরিটি)- শূন্যপদ ২৮টি এবং ম্যানেজার (রিটেল প্রোডাক্টস)- শূন্যপদ ৫টি। বিশদে জানতে লগ ইন করুন sbi.co.in/careers

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *