‘ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার তুরুপের তাস হতে পারেন স্টোইনিস’

Mysepik Webdesk: অলরাউন্ডার মার্কাস স্টোইনিস ভারতের বিপক্ষে ওয়ানডে এবং টি-২০ সিরিজে অস্ট্রেলিয়ার হয়ে ট্রাম্প কার্ড হিসাবে প্রমাণিত হবেন। প্রাক্তন অস্ট্রেলিয়ান রিকি পন্টিংয়ের মতে, স্টোইনিস এক বছরের আগের চেয়ে ‘পাঁচগুণ ভালো’ খেলছেন এবং তিনি ‘ফিনিশার’ হিসাবেও অস্ট্রেলিয়ান ক্রিকেটে দারুণ ভূমিকা নিতে পারেন।

আরও পড়ুন: তিন মাস পিছিয়ে যেতে পারে অস্ট্রেলিয়া ওপেন, ২ সপ্তাহের মধ্যে ঘোষণা তারিখ

৩১ বছর বয়সি স্টোইনিস সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন। ওই ফ্র্যাঞ্চাইজির কোচ ছিলেন পন্টিং। শুক্রবার থেকে ভারতের বিপক্ষে শুরু হতে চলেছে সীমিত ওভারের সিরিজ। অস্ট্রেলিয়া দলে রয়েছেন স্টোইনিস। পন্টিং জানিয়েছেন যে, অ্যালেক্স কেরি আইপিএল চলাকালীন স্টোইনিসের দুর্দান্ত পরিবর্তন সম্পর্কে বলেছিলেন। পন্টিং এক নিউজ ওয়েবকে বলেছেন, “স্টোইনিস সরাসরি ইংল্যান্ড থেকে আইপিএল খেলতে এসেছিল। ও নিজের মধ্যে যে উন্নতি করেছিল, সেগুলি প্রদর্শন করতে মরিয়া হয়ে উঠেছিল।”

আরও পড়ুন: ২০২১-এ ভারতে হবে অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপ, ঘোষণা

তিনি বলেছিলেন, “গত দু-বছর ওর সঙ্গে অনেক সময় কাটিয়েছি। এরপর আমি যখন ওকে আইপিএলে দেখলাম, তখন আমি বুঝতে পেরেছি যে, মার্কাস ১২ মাস আগের চেয়ে পাঁচগুণ উন্নতি করেছে।” উল্লেখ্য যে, হতাশাজনক বিশ্বকাপের পরে অস্ট্রেলিয়া টি-২০ দল থেকে বাদ পড়েছিলেন স্টোইনিস। তবে বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টারসের হয়ে উজ্জ্বল পারফরম্যান্সের মাধ্যমে স্টোইনিস সফল প্রত্যাবর্তন করেছিলেন। সেখানে তিনি এক মরশুমে ৭০৫ রান যোগ করার পাশাপাশি টুর্নামেন্টের সেরা ব্যক্তিগত অপরাজিত ১৪৭ রানের ইনিংসও খেলেছিলেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *