Latest News

Popular Posts

ভোটের অশান্তিতে দলের কেউ জড়িত থাকলে কড়া ব্যবস্থা নেওয়া হবে, সতর্ক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

ভোটের অশান্তিতে দলের কেউ জড়িত থাকলে কড়া ব্যবস্থা নেওয়া হবে, সতর্ক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Mysepik Webdesk: লকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডে চলছে পুরভোট। সকালের দিকে অর্থাৎ ভোট শুরু হওয়ার সময় থেকে পরিস্থিতি মোটামুটি শান্তিপূর্ণ থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে গোটা শহরের চিত্রটা একটু একটু করে বদলে যেতে থাকে। শহরের বিভিন্ন এলাকা থেকে অশান্তির খবর আসতে থাকে। শিয়ালদহের টাকি বয়েজ হাইস্কুলের পাশাপাশি বোমাবাজির খবর মেলে খান্না হাইস্কুল এলাকা থেকেও। ইতিমধ্যেই কলকাতা পুলিশ অশান্তি ছড়ানোর অভিযোগে ৭২ জনকে গ্রেফতার করেছে। এবার দলের নেতা-কর্মীদের সতর্ক করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: শিয়ালদহের টাকি বয়েজ হাইস্কুলের সামনে বোমাবাজি, শহরজুড়ে গ্রেফতার ৭২

মিত্র ইনস্টিটিউশনে ভোট দিতে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “যদি তৃণমূলের কেউ এই সমস্ত গন্ডগোলের সঙ্গে যুক্ত থাকেন, আপনাদের কাছে কোনও ফুটেজ থাকে যে তৃণমূলের কোনও নেতা, কর্মী, সদস্য গন্ডগোল করেছেন, তাহলে সেই ফুটেজ সামনে আনুন। দলীয় স্তরে ২৪ ঘণ্টার মধ্যে ওই ব্যক্তির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে৷” পাশাপাশি বিরোধীদের উদ্দেশ্যে অভিষেক বলেন, “বিরোধীরা যদি এজেন্ট দিতে না পারলে সেই দায়ও কি তৃণমূলের? মুখ বাঁচাতে এখন মিথ্যে কথা বলছে বিরোধীরা।”

আরও পড়ুন: দুপুর একটা থেকে রাজ্য জুড়ে অবরোধ বিজেপির, কমিশনে গেরুয়া শিবির

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি, কলকাতায় ভোট আগরতলায় পুরভোটের মতো হয়নি। কলকাতায় যথেষ্ট ভাল ভোট হয়েছে। যথেষ্ট বড় ব্যবধানে জয়ী হবে তৃণমূল কংগ্রেস। ত্রিপুরার প্রসঙ্গ টেনে তিনি বলেন, “ভোট ভালো হচ্ছে। প্রায় ষাট শতাংশ ভোট পড়বে। নাচতে না জানলে উঠোন বাঁকা। তথ্য প্রমাণ থাকলে আদালত ও কমিশনে যাক। ত্রিপুরা নিয়ে আমরা পুর ভোটের তথ্য প্রমাণ আদালতে দিয়েছি। ওরাও দিক।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *