Latest News

Popular Posts

স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জয়জয়কার, ভিনরাজ্য থেকেও আসছে আবেদন

স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জয়জয়কার, ভিনরাজ্য থেকেও আসছে আবেদন

Mysepik Webdesk: অর্থের অভাবে যাতে বাংলার ছাত্রছাত্রীদের পঠন-পাঠন যাতে বন্ধ না হয়ে যায়, তার জন্য স্টুডেন্ট ক্রেডিট কার্ডের ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার বাংলার গন্ডি ছাড়িয়ে সেই ক্রেডিট কার্ডের জনপ্রিয়তা পৌঁছে গেল নরেন্দ্র মোদির রাজ্য গুজরাটের পাশাপাশি যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশেও। ওই রাজ্যগুলি থেকেই পড়ুয়ারা বাংলার স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জন্য আবেদন জানাচ্ছেন। জানা গিয়েছে, ইতিমধ্যেই বাংলা ছাড়া অন্যান্য রাজ্য থেকে ১২ হাজারেরও বেশি আবেদন জমা পড়েছে। তাদের মধ্যে কর্ণাটক থেকেই জমা পড়েছে সাড়ে সাত হাজার আবেদন।

আরও পড়ুন: মাধ্যমিক পাশ করা ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

কর্ণাটক ছাড়াও অন্যান্য রাজ্যগুলির মধ্যে রয়েছে উত্তরপ্রদেশ, গুজরাটের নামও। সূত্রের খবর, প্রতিবেশী রাজ্য ওড়িশা থেকে ৯০০ জন, তেলেঙ্গানা থেকে ৩০০ জন, অন্ধ্রপ্রদেশ থেকে ৬০০ জন, মহারাষ্ট্র থেকে ৩৫০ জন, উত্তরপ্রদেশ থেকে ৩৩০ জন, দিল্লি থেকে ২০০ জন, এমনকি তামিলনাড়ু থেকেও ২৮০জন পড়ুয়া স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জন্য আবেদন জানিয়েছেন। অর্থাৎ শুধুমাত্র বাংলায় নয়, বাংলার বাইরেও অন্যান্য রাজ্যেও যে স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জনপ্রিয়তা বেড়েছে, সেকথা বলাই বাহুল্য।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *