Latest News

Popular Posts

কোভিড প্রটোকল মেনে নিমতলা ঘাটে সম্পন্ন সুভাষ ভৌমিকের শেষকৃত্য, অর্ধনমিত থাকবে মোহনবাগান-ইস্টবেঙ্গলের পতাকা

কোভিড প্রটোকল মেনে নিমতলা ঘাটে সম্পন্ন সুভাষ ভৌমিকের শেষকৃত্য, অর্ধনমিত থাকবে মোহনবাগান-ইস্টবেঙ্গলের পতাকা

Mysepik Webdesk: তাঁকে ডাকা হত ময়দানের ‘বুলডোজার’। তিনি যখন বল নিয়ে উঠতেন, বিপক্ষের রক্ষণ ধুকপুকিয়ে উঠত। উত্তরবঙ্গের মালদহ থেকে এসে প্রায় ১০ বছর কলকাতা ময়দানে দাপট দেখিয়েছিলেন সুভাষ ভৌমিক। এরপর কোচ হিসাবেও তিনি এনে দিয়েছিলেন বহু গৌরব। ক্ষিপ্রগতির এই স্ট্রাইকার সুভাষ ভৌমিক এদিন প্রয়াত হয়েছেন। তাঁর মৃত্যুতে শোকে কাতর ভারতীয় ফুটবল মহল। ময়দানের আদরের ‘ভোম্বলদা’র প্রয়াণে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন: ময়দান হারাল তার স্বপ্নের সওদাগর ‘ভোম্বল’কে: প্রয়াত সুভাষ ভৌমিক

ইতিমধ্যেই প্রয়াত ফুটবলারের শেষকৃত্য সম্পন্ন হয়েছে কোভিড প্রোটোকল মেনে। নিমতলা ঘাটে প্রবাদপ্রতিম ফুটবলারের অন্ত্যেষ্টি সম্পন্ন হয়েছে। পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফ থেকে কিংবদন্তি এই ফুটবলারের শেষকৃত্যে শামিল হয়েছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম এবং ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এদিন ফিরহাদ বলেন, “রাজ্য সরকারের তরফ থেকে আজ আমি ও অরূপ বিশ্বাস সুভাষ ভৌমিককে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করলাম। সুভাষদার খেলা দেখে বড় হয়েছি। ওনাকে একবার দেখব বলে ছোটবেলায় রাসবিহারি মোড়ে ঠায় দাঁড়িয়ে থাকতাম। পরে ওনার সঙ্গে আলাপ হয়েছিল। গড়ে উঠেছিল বন্ধুত্ব।” জানা গিয়েছে, সুভাষ ভৌমিকের মৃত্যুতে অর্ধনমিত থাকবে মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের পতাকা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *