বাবলু ভট্টাচার্য নয় বাংলাদেশের ক্লাবে কোচিংয়ে পটলা ভট্টাচার্য

Mysepik Webdesk: কোচ হিসাবে সুব্রত ভট্টাচার্য বাংলাদেশের আরামবাগ ক্রীড়া সংঘের প্রধান কোচ হিসেবে নিযুক্ত হতে চলেছেন। ক্লাবের এক কর্মকর্তা সোমবার জানিয়েছেন, ভারতীয় টেকনিশিয়ান আগামী সপ্তাহের মধ্যে পাঁচজন কোচিং স্টাফ সদস্যদের সঙ্গে পৌঁছে যাবেন।

আরও পড়ুন: ট্রফি পাওয়ার দিনে অন্য রকম উদ্‌যাপন আই লিগ জয়ের

ক্লাবের জেনারেল সেক্রেটারি ইয়াকুব আলি নিশ্চিত করে বলেছেন, “সুব্রত ভট্টাচার্য আসন্ন মরশুমে আরামবাগের নতুন প্রধান কোচ। তিনি ভিসা পেয়েছেন ইতিমধ্যেই। আশা করি অন্যান্য কোচদের সঙ্গে বৃহস্পতি অথবা রবিবার তিনি চলে আসবেন।”

ভারতীয় কোচিং স্টাফদের মধ্যে সহকারী ও গোলকিপিং কোচ চন্দন বালবীর রাঠোর, ফিজিও সঞ্জয় বোস, ফিটনেস ট্রেনার মইদুল ইসলাম, গেম অ্যানালিস্ট শেইখ আজিজুল এবং গণেশ নেতাই দলুই অন্তর্ভুক্ত হয়েছেন।

তবে একজনের ময়দানে পরিচিতি বাবলু ভট্টাচার্য হিসেবে। অন্যজন পটলাদা বা পটলা ভট্টাচার্য। কিন্তু দু’জনেরই সরকারি নাম এক। সুব্রত ভট্টাচার্য। প্রথমজন কলকাতা ময়দানে লেজেন্ড। দ্বিতীয়জনের কোচ হিসেবে জীবনপঞ্জি নিছক ফেলে দেওয়ার মতো নয়। কিন্তু নেমসেক হওয়ার কারণে মাঝেমধ্যেই ফুটবলপ্রেমী এবং ক্রীড়া সাংবাদিকরা বিভ্রান্ত হয়ে পড়েন। সাম্প্রতিক সময় বাংলাদেশের একটি প্রথম সারির ক্লাবে কোচিং করাতে যাওয়া নিয়ে এই বিভ্রান্তি আবার ছড়িয়ে পড়ে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *