শারীরিক অবস্থা স্থিতিশীল সুব্রত মুখোপাধ্যায়ের, চিন্তা বাড়াচ্ছে অন্য একটি সমস্যা

subrata mukhopadhyay

Mysepik Webdesk: আগের চেয়ে শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল রয়েছে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। তবে, এখনও তিনি বিপন্মুক্ত নয় বলেই মনে করছেন চিকিৎসকরা। কারণ, অন্য একটি সমস্যা ভাবছে তাঁদের। মন্ত্রীর রক্তে একটু একটু করে বেড়ে যাচ্ছে কার্বন-ডাই-অক্সাইডের পরিমাণ, যা নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন চিকিৎসকরা। আপাতত কলকাতার এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগের আইসিইউতেই রয়েছেন তিনি। আজ তাঁর অ্যাঞ্জিওগ্রাম হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে, তা নির্ভর করছে তাঁর শারীরিক অবস্থার ওপর।

আরও পড়ুন: গুরুতর অসুস্থ অবস্থায় এসএসকেএমে ভর্তি হলেন সুব্রত মুখোপাধ্যায়

বর্তমানে তাঁর চিকিৎসার জন্য ছয় সদস্যের চিকিৎসকের একটি বোর্ড গঠন করা হয়েছে। এই বোর্ডে রয়েছেন সিসিইউ স্পেশালিস্ট ড: অসীম কুণ্ডু, মেডিসিন বিশেষজ্ঞ ড: সৌমিত্র ঘোষ, এন্ডোক্রিনোলজি স্পেশালিস্ট ড: সুজয় ঘোষ, রেসপিরেটরি মেডিসিন স্পেশালিস্ট ড: সোমনাথ কুণ্ডু এবং নেফ্রোলজি স্পেশালিস্ট ড: অর্পিতা রায় চৌধুরী। হাসপাতাল সূত্রে খবর, এখন স্বাভাবিক খাবার খাচ্ছেন তিনি। মঙ্গলবারই তাঁর বাইপ্যাপ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। তবে, প্রয়োজনে মাঝে মধ্যেই তাঁর বাইপ্যাপ সুপ্পরটার প্রয়োজন হচ্ছে।

আরও পড়ুন: নাবালিকাদের আটকে রেখে, ড্রাগ খাইয়ে চলত পর্নোগ্রাফির শুটিং, নিউটাউনে নীল ছবি কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

এদিকে পঞ্চায়েত মন্ত্রীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন দলের অন্যান্য নেতা-নেত্রীরাও। উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। উত্তরবঙ্গ সফরের মাঝেও বেশ কয়েকবার তিনি সুব্রত মুখোপাধ্যায়ের খবরাখবর নিয়েছে। প্রসঙ্গত, সোমবার সকালে প্রাতঃরাশের পর হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে আচমকাই তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রবল শ্বাসকষ্ট এবং বুকে ব্যথা অনুভব করেন তিনি। এরপরই পঞ্চায়েতমন্ত্রীকে তরিঘরি করে আইসিইউতে স্থানান্তরিত করা হয়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *