ভবানীপুরে প্রচার সারতে গিয়ে পুলিশের বাধার মুখে সুকান্ত মজুমদার

Mysepik Webdesk: আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। তৃণমূল কংগ্রেস প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির পক্ষ থেকে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তাঁর পক্ষে ভোট প্রচার করতে এদিন ভবানীপুরে পৌঁছান বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কিন্তু বুধবার সকালে প্রচার শুরু করতেই তিনি পুলিশের বাধার সম্মুখীন হন।

আরও পড়ুন: দিলীপদার আদর্শকে সামনে রেখে সকলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলব: সুকান্ত মজুমদার

পুলিশের দাবি, করোনা আবহে নির্বাচন কমিশনের নিয়ম ভেঙে তিনি প্রচার চালাচ্ছিলেন ভবানীপুরে। যদিও পুলিশের দাবি নস্যাৎ করে তিনি বলেন, নিয়ম মেনেই প্রচার করছিলেন তিনি, কিন্তু তাঁকে প্রচার করতে বাধা দিচ্ছে পুলিশ। সংবাদমাধ্যমের কাছে তিনি শাসকদলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে বলেন, “আমি একজন নির্বাচিত জনপ্রতিনিধি। আমাকে এভাবে কেন আটকে দেওয়া হচ্ছে।”

আরও পড়ুন: ‘বাংলাকে আফগানিস্তান হতে দেব না’, কলকাতায় পা রেখেই মন্তব্য বিজেপি সভাপতি সুকান্তর

সূত্রের খবর, ভবানীপুরে প্রচারের সময় তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দিকে অগ্রসর হচ্ছিলেন। সেই সময় তিনি পুলিশের দ্বারা বাধাপ্রাপ্ত হন। পুলিশ জানাচ্ছে, নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী প্রার্থী-সহ সর্বোচ্চ পাঁচ জন প্রচার করতে পারেন। কিন্তু সুকান্তবাবুর সঙ্গে পাঁচজনের বেশি বিজেপি কর্মী উপস্থিত ছিলেন। তাঁদের ভ্যাকসিন সার্টিফিকেট রয়েছে কিনা আদৌ তা স্পষ্ট নয়। পাশাপাশি, নির্ধারিত রুটের বাইরে তিনি প্রচারকার্য চালানোর চেষ্টা করছিলেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *