‘সুন্দরবনকে আলাদা জেলা করা হবে, তৈরি হবে এইমস’‌, গোসাবার নির্বাচনী জনসভায় অমিত শাহ

Amit Shah

Mysepik Webdesk: হাতে আর মাত্র কয়েকদিন তারপর থেকেই রাজ্যে ভোট পর্ব শুরু হতে চলেছে। ফলে সমস্ত দলই নিজেদের জোর প্রচার শুরু করেছে রাজ্য জুড়ে। এদিন গঙ্গাসাগরে নির্বাচনী প্রচারে উপস্থিত হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর এই সভা থেকেই তিনি ফের প্রতিশ্রুতি দিলেন। অমিত শাহ এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে নিশানা করে অভিযোগ করেন, প্রধানমন্ত্রী মোদির পাঠানো সাহায্য জনসাধারণ পর্যন্ত পৌঁছতে দেয়নি তৃণমূল সরকার। তিনি বলেন, ‘‌আমফানের ১০ হাজার কোটি টাকা কোথায় গেল? সব টাকা খেয়েছে ভাইপো কোম্পানি। ক্ষমতায় এসে প্রথমেই সিট গঠন করে অপরাধীদের জেলে ঢোকাব।’

আরও পড়ুন: বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে বর্ধমানে মৃত ১ শিশু

গোসাবার নির্বাচনী জনসভায় থেকে তিনি আরও বলেন, বিজেপি ক্ষমতায় এলে আগামী এক বছরের মধ্যে সুন্দরবনকে আলাদা জেলা করা হবে। সেই সঙ্গে তৈরি করা হবে এইমস। ফলে সুন্দরবনের মানুষকে চিকিৎসার জন্য আর কলকাতায় ছুটতে হবে না। বিশ্বের পর্যটকদের আকর্ষণ করতে সুন্দরবনের উন্নয়ন হবে। মৎস্যজীবীদের এবং সুন্দরবনের উন্নয়নের জন্য সুন্দরবন ডেভেলপমেন্ট বোর্ড তৈরি করা হবে। বাঘ সংরক্ষণেও আলাদা উদ্যোগ নেওয়া হবে। ঘরে ঘরে বিদ্যুৎ, বাথরুম, গ্যাস পৌঁছনোর ব্যবস্থা করা হয়েছে। মৎস্যজীবীদের ৩ লক্ষ টাকার বিমা দেওয়া হবে।

আরও পড়ুন: নদিয়া জেলা প্রশাসনিক ভবনের সামনে চাকরির দাবিতে সরব ডিএলএড উর্ত্তীন্ন চাকরির পদপ্রার্থীরা

তৃণমূল কংগ্রেস সরকারকে আক্রমণ করে তিনি বলেন, দিদি বাংলার মানুষদের ২৮২ প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার মধ্যে ৮২টাও পূরণ করেননি। সেই জবাব তো দিদি দিতে পারবেন না, তাই আপনার ভোট বাক্সে তার জবাব দিয়ে দেবেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *