ব্রিটিশ মিডিয়ার ওপর রেগে আগুন সুনীল গাভাস্কর

Mysepik Webdesk: করোনা জেরে ভেস্তে গিয়েছে ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট। যা নিয়ে তোলপাড় ক্রিকেট মহল। ইংল্যান্ড শিবির তো এর জন্য কাঠগড়ায় তুলছে ভারতকেই। কীভাবে ড্রেসিংরুমের মধ্যে করোনা ঢুকল, তার খোঁজ চলছে। এদিকে ইংল্যান্ডের সংবাদপত্রের একাংশ দাবি করছে যে, রবি শাস্ত্রীর বই প্রকাশ অনুষ্ঠান থেকেই করোনা এসেছে। যদিও ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কর ব্রিটিশ মিডিয়ার এহেন দাবিকে ছয় মেরে মাঠের বাইরে ফেলে দিয়েছেন।

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডারকে নিয়ে টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা নামিবিয়ার

ব্রিটিশ মিডিয়ার উপর অগ্নিশর্মা গাভাস্কর বলেন, “কেউ কীভাবে বলতে পারে যে, বই প্রকাশের অনুষ্ঠান থেকেই এমনটা ঘটেছে? ক্রিকেটারদের তো করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে এই বই প্রকাশ অনুষ্ঠানের পরেও। যেদিন ম্যাচ শুরু হবে, তার আগের রাতেও ক্রিকেটারদের রিপোর্ট নেগেটিভ ছিল। তাহলে কী হল?” তিনি আরও বলেন যে, “রিপোর্টে বলা হয়েছিল ভারতীয় ক্রিকেটাররা নাকি ম্যাচ খেলতে চাননি। কে ম্যাচ খেলতে চাননি, আমি সেটা জানতে চাই। ব্রিটিশ মিডিয়ায় প্রকাশিত হয়েছে এইসব রিপোর্ট। ভারতীয় দল সম্পর্কে ওরা ভালো কথা কোনও দিনই লিখবে না। ভারতকেই সবসময় ওরা দোষী করবে। সত্যিটা আগে খুঁজে বের করে তারপর আঙুল তোলা হোক।”

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপ, ক্যারিবিয়ান দল ঘোষণায় চমক

ভারতীয় ক্রিকেটাররা যে ম্যাচ খেলতে চাননি, একথা কখনোই বিশ্বাস করেন না প্রাক্তন ভারত অধিনায়ক। তাঁর কথায়, “আমাদের ক্রিকেটাররা দুর্দান্ত লড়াই করে সিরিজের ফলাফল ২-১ করেছেন। বোলাররা ম্যাঞ্চেস্টারের মতো পিচে সাহায্য পেত। তারা সবসময়ই সিরিজ খেলতে চাইবেন সিরিজের ব্যবধান বাড়িয়ে ৩-১ করার জন্য। তাই আমি বিশ্বাস করব না যে, ভারতীয় ক্রিকেটাররা খেলতে চাননি। আর যদি এটা সত্যি হয়, তাহলে বিসিসিআইকে সরকারিভাবে বলতে হবে— ‘হ্যাঁ, আমাদের ক্রিকেটাররা খেলতে চাননি’। তাই কোনও রকম ভুল বার্তা ছড়িয়ে দেওয়ার পক্ষপাতী আমি নই।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *