নিজেদের চতুর্থ ম্যাচে প্রথম জয়ের মুখ দেখল সানরাইজার্স হায়দরাবাদ

Mysepik Webdesk: আইপিএলে আজ মুখোমুখি হয়েছে পঞ্জাব কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ের অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় পঞ্জাব। তবে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত তাদের কাছে বুমেরাং হয়ে যায়। কারণ পঞ্জাব ১৯.৪ ওভারে মাত্র ১২০ রান করে অলআউট হয়ে যায়। জবাবে, হায়দরাবাদ ১ উইকেট হারিয়ে ১৮.৫ ওভারে ম্যাচ জিতে নেয়। বায়ারস্টো ৬৩ এবং উইলিয়ামসন ১৬ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুন: বক্সার সিমরনজিৎ কৌরের করোনা, স্থগিত করা হল মহিলাদের জাতীয় শিবির

সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার ৩৭ বলে ৩৭ রানে আউট হন। তিনি প্রথম উইকেটে বেয়ারস্টোর সঙ্গে ৭৩ রানের জুটি গড়েন। জয়ের ভিত এই জুটিতেই গড়ে ওঠে। ফ্যাবিয়ান অ্যালেনের বলে মায়াঙ্ক আগরওয়ালের হাতে জমা পড়েন ওয়ার্নার। এটি আইপিএলে ফ্যাবিয়ানের প্রথম উইকেটও। উইন্ডিজের এই অলরাউন্ডারের আইপিএলের অভিষেক ম্যাচ ছিল এটি।

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হতে পারে দক্ষিণ আফ্রিকা

অন্যদিকে, বাঁ-হাতি ফাস্ট বোলার খলিল আহমেদ পঞ্জাবের তিন ব্যাটসম্যানকে সাজঘরের পথ দেখান। তিনি মায়াঙ্ক আগরওয়াল, ফ্যাবিয়ান অ্যালেন এবং শাহরুখ খানকে আউট করেছিলেন। এ ছাড়া বাঁ-হাতি স্পিনার অভিষেক শর্মা দু’টি উইকেট নেন। তিনি আউট করেন দীপক হুডা এবং ময়েসেস হেনরিক্সকে।

আরও পড়ুন: কলকাতায় চিকিৎসা করাতে আসা বাংলাদেশি ফুটবলারের দায়িত্ব নিয়ে মন জিতে নিলেন সবুজ মেরুন ব্রিগেডের প্রীতম কোটাল

পঞ্জাবের পক্ষে সর্বোচ্চ রান করেন মায়াঙ্ক আগরওয়াল এবং শাহরুখ খান। উভয়েই করেন ২২ রান। ক্রিস গেইল এদিনও ব্যর্থ হন। তাঁর সংগ্রহ মাত্র ১৫ রান। দলনায়ক কে এল রাহুল ব্যক্তিগত মাত্র ৪ করে প্যাভিলিয়নে ফেরেন। উল্লেখ্য যে, আজকের ম্যাচে পঞ্জাবকে হারিয়ে এবারের আইপিএল মরশুমের প্রথম ম্যাচে জিতল হায়দরাবাদ।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *