সৌরভের শারীরিক অবস্থা জানতে ডোনাকে ফোন করলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর

Mysepik Webdesk: বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলির শারীরিক অসুস্থতায় উদ্বিগ্ন গোটা দেশ। তাঁর অসুস্থতার খবর পরিবারের কাছে শনিবার সকাল থেকেই প্রচুর ফোন আসতে শুরু করে। ক্রিকেটমহলের পাশাপাশি সংগীত জগতের বিশিষ্টরাও ফোন তাঁর খবর জানতে চান। মহারাজের খবর নিতে ফোন করেছিলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরও। স্ত্রী ডোনা গাঙ্গুলিকে ফোন করে তিনি সৌরভের খোঁজ নিয়েছেন। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

আরও পড়ুন: ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে চায় না ভারত, কেন জেনে নিন

Lata Mangeshkar's Top 25 Bollywood Songs - Variety

এদিকে রবিবার সকালে উডল্যান্ড হাসপাতালের পক্ষ থেকে সৌরভের শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে তিনি সরজ মণ্ডল, সৌতিক পণ্ডা এবং সপ্তর্ষি বসু ছাড়াও আরও কয়েকজন চিকিৎসকের দ্বারা গঠিত একটি বোর্ডের তত্ত্বাবধানে রয়েছেন। শনিবার দুপুরে তাঁর অ্যাঞ্জিওগ্রাফি করা হয়। একটি ধমনীতে স্টেন্ট বসানো হয়েছে মহারাজের। তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। রাতে তিনি ভালো ঘুমিয়েছেন বলে চিকিৎসকসুত্রে খবর।

আরও পড়ুন: প্রয়াত হলেন দেশের প্রথম কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বুটা সিং

Woodlands Hospital Kolkata - Book Appointment Online, Check Reviews and  Contact Number | Credihealth

শনিবার দুপুরে জিম করার সময় হটাৎ করে অসুস্থ বোধ করেন সৌরভ। দ্রুত তাঁকে দক্ষিণ কলকাতার উডল্যান্ড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরীক্ষার পর জানা গিয়েছে, তাঁর তিনটি আর্টারিতেই ব্লকেজ ছিল। তাদের মধ্যে সবচেয়ে ক্ষতিগ্রস্থ আর্টারিতে প্রায় ৯০ শতাংশ ব্লকেজ ছিল। সেই আর্টারিতে গতকাল স্টেন্ট বসানো হয়েছে। বাকি দুটিতে এখনও ৭০ শতাংশের বেশি ব্লকেজ রয়েছে। বাকি দুটি ব্লকের জন্য কোন পদ্ধতিতে তাঁর চিকিৎসা করা হবে, সোমবার চিকিৎসকরা তার সিদ্ধান্ত নেবেন।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *