জম্মু-কাশ্মীরে ক্রিকেট বিকাশের লক্ষ্য নিয়ে ডিজিপি দিলবাগ সিংয়ের সঙ্গে দেখা করলেন সুরেশ রায়না

Mysepik Webdesk: ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার সুরেশ রায়না ১৫ আগস্ট তাঁর প্রাক্তন দলনেতা মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। এরপর আইপিএলে তিনি চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলবেন বলে ঠিক ছিল। কিন্তু ব্যক্তিগত কারণে তিনি আইপিএলে অংশ না নিয়েই ফিরে এসেছিলেন দেশে। তবে এখন রায়নাকে তাঁর অবসর পরিকল্পনা চূড়ান্ত করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ৮ অক্টোবর থেকে শুরু আই লিগের দ্বিতীয় ডিভিশন

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে রাজ্যের ক্রিকেটের প্রচারের প্রস্তাব দেওয়ার পরে সম্প্রতি তিনি জম্মু ও কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিংকে একটি চিঠি লিখেছিলেন। এই পরিকল্পনাটি আরও একধাপ এগিয়ে নিয়ে গিয়ে তিনি গতকাল (১৮ সেপ্টেম্বর) শ্রীনগরে দিলবাগ সিংয়ের সঙ্গে দেখা করলেন।

আরও পড়ুন: ধোনি সিটি দেওয়া শিখিয়ে দিচ্ছেন চাহারকে

জানা গেছে, সুরেশ রায়না জম্মু-কাশ্মীরে যুবকদের উন্নতিতে সহযোগিতা করবেন। উল্লেখ্য যে, ৩৩ বছর বয়সি জানিয়েছিলেন তিনি খেলাধুলার মাধ্যমে কিছু ফিরিয়ে দিতে চান। রায়না নিজেই কাশ্মীরি পণ্ডিত। তাঁর বাবা ত্রিলোকচাঁদ রাজ্যের রণোয়ারি অঞ্চলের এবং তাঁর মা হিমাচলের ধরমশালার বাসিন্দা।

আরও পড়ুন: মরুদেশে আজ শুরু আইপিএল

রায়না চিঠিতে লিখেছেন, “আমি আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর ধরে কঠোর পরিশ্রম করেছি এবং সে-কারণেই আমি এই বছর আমার জ্ঞান এবং দক্ষতা পরবর্তী প্রজন্মকে উপহার দিতে চাই।” জম্মু ও কাশ্মীরের দল ১৯৫৯-৬০ সালে রঞ্জি ট্রফিতে প্রথমবার খেলেছিল। পারভেজ রসুলের নেতৃত্বে সাম্প্রতিক বছরগুলিতে তারা বেশ ভালো পারফরম্যান্স করছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *