সুশান্তকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া, জানুন বিস্তারিত

jaya saha

Mysepik Webdesk: সুশান্ত সিং রাজপূত মৃত্যু তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন সুশান্তের ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া সাহা। গত দু’দিন ধরে জয়াকে লাগাতার জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। আর তিনিই NCB -র কাছে ফাঁস করে দিলেন KWAN এজেন্সির নাম। জয়া জানালেন, তিনি ২০১৬ থেকে ২০১৯ সালের মধ‍্যে ২১ টি ব্র‍্যান্ড্রের এনডোর্সমেন্ট দিয়েছিলেন সুশান্তকে। তাঁর ২ শতাংশ অংশও রয়েছে ওই সংস্থায়। এছাড়াও সুশান্তের সঙ্গে কাজ করার সময় তিনি অভিনেতাকে কয়েকটি ছবিও দেন।

আরও পড়ুন: মাদকের জালে করণের ধর্মা প্রোডাকশন! ডিরেক্টরকে পাঠানো হল NCB-র সমন

জানা গিয়েছে, ড্রাইভ ছবির জন‍্য সুশান্ত ২.২৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। পাশাপাশি তাঁর হাত ধরেই কেদারনাথ, সোনচিড়িয়া ও ছিছোঁড়ে ছবিগুলি সুশান্তের কাছে এসেছিল। ছিছোঁড়ের জন‍্য ৫ কোটি, সোন চিড়িয়ার জন‍্য ৫ কোটি ও দিল বেচারার জন‍্য সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন অভিনেতা। NCB -কে জয়া আরও জানান, তিনিই কুমার মঙ্গতের একটি ছবি সুশান্তকে দেবেন বলেছিলেন, যার পারিশ্রমিক হিসেবে সুশান্ত ১২ কোটি টাকা দাবি করেন। কিন্তু ছবিতে সাইন করির সময় ৬ কোটি দেওয়া হলে তিনি বেঁকে বসেন।

আরও পড়ুন: এবারে আঁটোসাঁটো পোশাকে বেবি বাম্প-এর ছবি পোস্ট করলেন নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়

জয়া তাঁর বয়ানে জানান, “উনি আমার সঙ্গে কথা বলার মাঝেই উঠে হাঁটতে শুরু করছিলেন। আচমকা নিজের ঘরে গিয়ে আবার ফিরেও আসছিলেন। বেশ কয়েকবার সুশান্ত এমন করেন। একবার সুশান্ত নিজের অবসাদের কথাও বলেছিলেন আমাকে। কিন্তু তখন আমি বিষয়টা ঠিক বুঝিনি।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *