Latest News

Popular Posts

ছেলের বলের গতি নিয়ে চলছে সর্বত্র আলোচনা, আবেগপ্রবণ উমরানের বাবা

ছেলের বলের গতি নিয়ে চলছে সর্বত্র আলোচনা, আবেগপ্রবণ উমরানের বাবা

Mysepik Webdesk: সানরাইজার্স হায়দরাবাদের বোলার উমরান মালিকের বলের গতি নিয়ে এখন সর্বত্র আলোচনা চলছে। জম্মু ও কাশ্মীরের পেসারের ভাগ্য খুলে গেছে আইপিএলের দ্বিতীয় পর্বে। হায়দরাবাদের বাঁ-হাতি পেস বোলার টি নটরাজন করোনা সংক্রামিত হওয়ার পর দল থেকে বাদ পড়লেন। তাঁর জায়গায় উমরান মালিককে দলে নেওয়া হল। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন এই ভারতীয় পেসারকে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে অভিষেকের সুযোগ দিয়েছিলেন। উমরান উইকেট পাননি, তবে তিনি লাইন-লেন্থ সঠিক রেখে গতি দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন।

আরও পড়ুন: ধোনির ফর্ম নিয়ে সুরতহাল বিশেষজ্ঞমহলে

এরপর আরসিবি-র বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে তিনি শ্রীকর ভরতকে আউট করে আইপিএলে প্রথম উইকেট পান এবং তিনি মরশুমের সবচেয়ে দ্রুততম বলটিও করেন। তিনি তার একটি ওভারে ১৪৯ থেকে ১৫৩ কিলোমিটার গতিতে সমস্ত বল করেছিলেন। যা দেখে ক্রিকেটের করিডোরে তাঁকে নিয়ে আলোচনাও শুরু হয়। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে অভিষেকের পর উমরান মালিকের বাবা আবেগপ্রবণ হয়ে সংবাদমাধ্যমকে বলেন, “আমাদের পরিবার খুবই দরিদ্র। আমি একজন অতি সাধারণ মানুষ এবং আমার একটি সবজি ও ফলের দোকান আছে। সবজি বিক্রেতা হিসেবে এটি আমার জন্য একটি বড় পাওনা।”

আরও পড়ুন: মধুর ‘প্রতিশোধ’ স্পেনের, ৩৭ ম্যাচ পর থামল অপরাজিত ইতালি

উমরানের বাবা আব্দুল মালিক আরও বলেন, “আমার ছেলে আমাকে গর্বিত করেছে। এমনকী এলজি সাহেবও তার মঙ্গল কামনা করেছেন। আমি প্রার্থনা করি আমার ছেলে এইভাবে ওর কেরিয়ারে আরও উঁচুতে উঠুক।”

আরও পড়ুন: যুবরাজকে ছোঁয়া ভারতীয় বংশোদ্ভূত জসকরণ আইসিসির প্লেয়ার অব দ্য মান্থ পুরস্কারের জন্য মনোনীত

উমরানের বাবার কথায়, “তিন বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি তার ঝোঁক বাড়তে থাকে ছেলের। ওর স্বপ্ন ছিল একজন পেশাদার ক্রিকেটার হওয়া। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ দলে ও যখন নির্বাচিত হল, আমরা সবাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম তখন। আমদের চোখ টিভিতে আটকে গিয়েছিল। চোখে জল এসে গিয়েছিল। আমার ছেলে অনেক পরিশ্রম করেছে। আশা করি ও একদিন ভারতীয় দলের হয়ে খেলবে।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *