‘ব্লার’-এর শুটিং শুরু করলেন তাপসী

Mysepik Webdesk: নিজের প্রোডাকশন হাউসের প্রথম সিনেমার কাজ শুরু করলেন বলি অভিনেত্রী তাপসী পান্নু। তাপসী পান্নু সম্প্রতি তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আউটসাইডার ফিল্মস’ এর কথা ঘোষণা করেছেন এবং এখন তিনি প্রযোজক হিসেবে তার প্রথম চলচ্চিত্র ব্লার-এর শুটিং শুরু করেছেন। সেই কারণে আজ তিনি নৈনিতালের মুহুরার ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন: কোন কোন তারকা ‘কান’ মাত করলেন জেনে নিন

উল্লেখ্য, গত ১৫ জুলাই তাপসী ব্লার-এর প্রথম পোস্টার শেয়ার করে ছবিটির কথা ঘোষণা করেন। Blurr হ্যাসট্যাগ ব্যবহার করে আজ মুহুরাত শেয়ার করে তিনি লিখেছেন “এটি অবশ্যই একটি উজ্জ্বল এবং নতুন শুরু প্রথম সময়সূচী শুরু হয় এবং আমরা রোমাঞ্চিত এবং আনন্দিত! (সিক)”। মল রোড এবং রাশিয়ান বাইপাস-সহ নৈনিতালের ভীমতাল, ভাওয়ালি সাট্টাল এবং মুক্তেশ্বরের মতো বেশ কিছু জনপ্রিয় জায়গায় ছবির বেশ কয়েকটি দৃশ্য কভার করা হবে। ছবিতে তাপসীর স্বামীর চরিত্রে অভিনয় করবেন গুলশান দেবাইয়া।

আরও পড়ুন: শাশ্বত’র সঙ্গে ডিনারে কঙ্গনা

ছবির পোস্টারে দেখা গিয়েছে তাপসী তাঁর দু’টি চোখ বন্ধ করে রেখেছেন। তিনি তাঁর চোখের ওপর দু’টি হাত রেখে দিয়েছেন। তবে এই পোস্টারে তাপসীর হাতের সঙ্গে অন্য একজনের হাত দেখা গিযেছে। এই পোস্টারের প্রেক্ষাপট একেবারে অন্ধকার হওয়ায় রহস্য আরও ঘনীভূত হয়েছে। ইনস্টাগ্রামে এই পোস্টার প্রকাশ করে তাপসী লিখেছেন, “এখনও পর্যন্ত এই ধরনের কিছু আপনারা দেখেননি।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *