জোর করে ছাত্রের সঙ্গে যৌনসঙ্গম শিক্ষিকার, পুলিশের দ্বারস্থ ছাত্রের মা

Mysepik Webdesk: ছাত্রের বয়স মাত্র ১৫ বছর। সেই ছাত্রকে জোর করে যৌনসঙ্গমে বাধ্য করলেন ২৪ বছর বয়সী নাচের শিক্ষিকা। এই খবর জানতে পেরেই ছাত্রের মা পুলিশের দ্বারস্থ হয়েছেন। পুলিশ তদন্তে নেমে জানতে পারে গোটা ঘটনাটি। এরপরেই পুলিশ ওই শিক্ষিকাকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায়।

আরও পড়ুন: ২০২৪ সালের আগে বিশ্বের প্রতি মানুষ ভ্যাকসিন পাবেন না, স্পষ্ট জানিয়ে দিল সেরাম ইনস্টিটিউট

জানা গিয়েছে ওই শিক্ষিকার নাম কার্লি গ্রিন। দীর্ঘদিন ধরেই তিনি ওই ছাত্রটিকে নাচ শেখানোর নামে তার সঙ্গে যৌনতায় লিপ্ত হতেন। পাশাপাশি তিনি ওই ছাত্রের ওপর যৌন নির্যাতনও চালাতেন। এদিকে ক’‌দিন ধরেই তিনি লক্ষ্য করেন তাঁর সন্তান মনমরা হয়ে রয়েছে। জিজ্ঞেস করায় ছেলেটি আসল ঘটনা খুলে বলে। ছেলেটি তার মাকে জানিয়েছে, যৌন নির্যাতনের পাশাপাশি তার শিক্ষিকা তাকে মাদক দ্রব্য সেবন করতেও বাধ্য করত।

আরও পড়ুন: ‘ল্যাবেই তৈরি হয়েছে করোনাভাইরাস, আমার কাছে প্রমান আছে’- চিনের ভাইরাস বিশেষজ্ঞের দাবিতে তোলপাড় বিশ্ব

এদিকে ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ২০১৮ সালের পর থেকে প্রায় ৫০ বার ওই শিক্ষিকা ছাত্রটির সঙ্গে অন্তত ৫০ বার যৌনতায় লিপ্ত হয়েছেন। কিছুদিন বন্ধ থাকার পর ফের ২০১৯ সালে একই ঘটনার পুনরাবৃত্তি হয়। পুলিশ ওই ছাত্রের মোবাইল ঘেটে দেখেছে, ছেলেটির মোবাইল বহু অশ্লীল মেসেজ আর শিক্ষিকার ছবি ভর্তি রয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *