ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের ঘটনা কলুটোলা স্ট্রিটে, ঘটনাস্থলে ২২টি দমকলের ইঞ্জিন

Mysepik Webdesk: আর মাত্র কয়েকদিন পরেই পুজো, আর তার আগেই শহরে ঘটল ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের ঘটনা। সোমবার বড়বাজারের কাছে কলুটোলা স্ট্রিটে চারতলা বাড়িতে ভয়ঙ্কর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের ২২টি ইঞ্জিন। এলাকাটি রীতিমতো জনবসতিপূর্ণ বলে আগুন যেভাবে যথেষ্ট বেগ পেতে হচ্ছে দমকলকর্মীদের। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা।

আরও পড়ুন: ভবানীপুরে হ্যাটট্রিক করে বাকি চার উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করলেন মমতা

দমকল সূত্রে খবর, বেশ কয়েকটি গ্যাস সিলিন্ডার ফেটে গিয়ে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এছাড়াও শর্ট সার্কিট থেকেও আগুন লাগতে পারে বলে অনুমান করা হচ্ছে। এখনও পর্যন্ত দমকলকর্মীরা আগুন নেভানোর কাজ চালাচ্ছেন। স্থানীয় সূত্রে খবর, প্রথমে চারতলা বাড়িটির দ্বিতীয় তলায় আগুন লাগে। পরে সেখান থেকে আগুন ছড়িয়ে পরে গোটা বাড়িটিতে। স্থানীয় বাসিন্দারাই প্রথমে দমকলে খবর দেয়। প্রথম পর্যায়ে ৪টি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। পরে পরিস্থিতির কথা বিবেচনা করে আরও ৬টি ইঞ্জিনকে পাঠানো হয়। জানা গিয়েছে, ঘরের ভেতরে কেউ আটকে নেই।

আরও পড়ুন: ভবানীপুরবাসী বোঝালেন ‘দিদি’ই শেষ কথা, বিপুল ভোটে জয়ী মমতা

জানা গিয়েছে, যে বাড়িতে আগুন লেগেছে, সেখানে অনেক বস্ত্র ও প্লাস্টিকের দ্ৰব্য মজুত ছিল। পুজোর মুখে প্রচুর পরিমাণ সামগ্রী সেখানে মজুত করা হয়েছিল। এই বাড়িতে বেশিরভাগ ঘরই গুদাম হিসাবে ব্যবহার হয়। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় ঠিক কতটা ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন দমকলমন্ত্রী সুজিত বসু।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *