Latest News

Popular Posts

মুম্বইয়ের বহুতলে ভয়াবহ আগুন, মৃত ৭

মুম্বইয়ের বহুতলে ভয়াবহ আগুন, মৃত ৭

Mysepik Webdesk: মুম্বইয়ের একটি ২০ তলা বিল্ডিংয়ে আগুন লেগেছে। অগ্নিদগ্ধ হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। ঘটনায় ১৯ জন আহত। সূত্রের খবর, মুম্বইয়ের তাদদেব এলাকায় কমলা সোসাইটির ২০ তলা বিল্ডিংয়ের ১৮ তলায় এই আগুন লাগে। আগুনের এতটাই গুরুতর ছিল যে, একে লেভেল ৪ ফায়ার বলা হচ্ছে। ১৩টি ফায়ার টেন্ডার দিয়ে আগুন নেভানোর চেষ্টা চলছে। ঘটনাস্থলে এসে পৌঁছেছে দমকলের ১৩টি ইঞ্জিন।

আরও পড়ুন: ৫ বছরের নিচে শিশুদের মাস্ক পরার প্রয়োজন নেই, জানাল কেন্দ্র

আগুনের ধোঁয়ার প্রকোপ এতটাই বেশি যে, ভেতরে পৌঁছতে কষ্ট পাচ্ছেন ত্রাণকর্মীরা। এ-পর্যন্ত ১৯ জনকে উদ্ধার করা হয়েছে। প্রশাসনের উদ্যোগে ১৫ জনকে ভাটিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের আইসিইউতে রাখা হয়েছে। বাকি ১২ জনকে গুরুতর আহত অবস্থায় সাধারণ ওয়ার্ডে রাখা হয়েছে।

এছাড়াও গুরুতর দগ্ধ ৪ জনকে নায়ার হাসপাতালে নিয়ে যাওয়া হওয়ার পর সেখানে ২ জনকে মৃত ঘোষণা করা হয়। বাকি ২ জনের চিকিৎসা চলছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পাঁচটি অ্যাম্বুলেন্স মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *