Latest News

Popular Posts

গাড়ির পর বাজারে স্মার্টফোন আনতে পারে Tesla

গাড়ির পর বাজারে স্মার্টফোন আনতে পারে Tesla

Mysepik Webdesk: গাড়ির বাজারে চূড়ান্ত সাফল্যের পর এবার স্মার্টফোন তৈরি ও বাজারে বিক্রির পরিকল্পনা শুরু করেছে এলন মাস্কের সংস্থা Tesla। যদিও সরকারিভাবে এখনও পর্যন্ত সংস্থা এই বিষয়ে কিছুই জানায়নি। তবে, দীর্ঘদিন ধরে সংস্থা স্মার্টফোন এবং ইন্টারনেট ব্যবসার সঙ্গে জড়িত সংস্থাগুলিকে দীর্ঘদিন ধরে ফলো করছে। ফলে বিশেষজ্ঞরা মনে করছে, শীঘ্রই Tesla বাজারে ব্র্যান্ড নিউ স্মার্টফোন আনতে পারে।

আরও পড়ুন: অমিক্রনের জুজু! বড়োসড়ো ধস নামলো শেয়ার বাজারে

তবে, কবে থেকে সংস্থা তাদের স্মার্টফোন লঞ্চ করতে পারে, তা জানানো হয়নি। সংস্থা জানিয়েছে, শুধু স্মার্টফোন নয়, শীঘ্রই তারা সাইবার ট্রাক, শিশুদের জন্য ইলেকট্রিক গাড়ি অথবা Tesla ছাতা বাজারে আনতে চলেছে। তবে, সংস্থার সিইও এলন মাস্ককে এই বিষয়ে কোনও টুইট কিংবা পোস্ট করতে দেখা যায়নি। Gizchina নামে একটি সংবাদমাধ্যম জানাচ্ছে, নীল রঙের স্মার্টফোন বাজারে আনতে পারে Tesla। ফোনের পিছনে থাকবে T লোগো। ওই স্মার্টফোন থাকতে পারে ১০৮ম্প ট্রিপল রিয়ার ক্যামেরা। 6.5 ইঞ্চির স্ক্রিন থাকবে যার মাধ্যমে 4k ভিডিয়ো দেখা ও রেকর্ডিং করা যাবে। Snapdragon 898 প্রসেসর এবং 2TB storage থাকার সম্ভাবনা রয়েছে মোবাইল ফোনে।

আরও পড়ুন: ফের LPG গ্যাসে ভর্তুকি চালু করল কেন্দ্র! পাওয়া যাচ্ছে ৭৯ থেকে ২৩৭ টাকা পর্যন্ত

স্মার্টফোনের বৈশিষ্ট দেখে অনুমান করা হচ্ছে, ফোনটি মোটেই কোনও বাজেট ফোন হচ্ছে না। যে ধরনের ফিচার দেওয়ার জল্পনা উঠেছে তাতে বিশেষজ্ঞরা মনে করেছেন, Tesla ফোনের দাম হতে পারে এক হাজার মার্কিন ডলারের কাছাকাছি। তবে বিভিন্ন দেশের ক্ষেত্রে এই দাম বিভিন্ন হতে পারে। LifeWire জানিয়েছে Tesla-র ফোনের দাম ৮০০ মার্কিন ডলার থেকে ১টো০ মার্কিন ডলারের আশপাশে হতে পারে। অর্থাৎ ভারতীয় মুদ্রায় যা ৬০ হাজার থেকে ৯০ হাজার টাকার মধ্যেই থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *