জলের নিচে অভিনেত্রীর মধুচন্দ্রিমার ছবি ভাইরাল

Kajal

Mysepik Webdesk: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী কাজল আগরওয়াল বিয়ের পর মালদ্বীপে উড়ে গিয়েছেন হানিমুনে। সেখান থেকে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তবে এবারে একেবারে অন্যরকম রূপে দেখা গেল কাজলকে। জলের নিচে স্বামী গৌতম কিচলুর সঙ্গে এক বিলাসবহুল ঘর থেকে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: হার্ট অ্যাটাক পাইলটের, বিমান ওড়াচ্ছে তিতলি, ফের ট্রলের খাতায় নাম লেখাল বাংলা সিরিয়ালের প্রোমো

পানির নিচে কাজলের মধুচন্দ্রিমা | Diner Sheshey

৩০ অক্টোবর বেঙ্গলুরুর কোটিপতি ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। বিয়ের পর বিলাসবহুলভাবে রিসেপশনের আয়োজন করা হয়। তবে করোনা আবহের কারণে শুধুমাত্র ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। তাতেও কিন্তু বিয়েতে জৌলুসের কোনো অভাব ছিল না। ছোট বোন নিশা আগরওয়ালের বিয়ের সময়ই তাঁর বিয়ের পরিকল্পনা সম্পর্কে উল্লেখ করেছিলেন কাজল।

আরও পড়ুন: ফের আত্মহত্যা বলিউডে, আত্মঘাতী বলিউড অভিনেতা আসিফ বসরা

Kajal Aggarwal's bedroom made in the depths of the sea, see beautiful  pictures of honeymoon – Suspense Crime,Crime News,Crime Suspense

রিসেপশনের শেষ হওয়ার পর স্বামীকে নিয়ে মালদ্বীপে পাড়ি দেন কাজল আগারওয়াল। মধুচন্দ্রিমার জন্য মালদ্বীপে পৌঁছানোর পর থেকেই একের পর এক ছবি শেয়ার করেন তিনি। কাজল আগরওয়ালের মধুচন্দ্রিমার ছবি দেখে তার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। মালদ্বীপের ওয়াটার রিসোর্টে হাজির হয়ে তিনি মাছদের দেখছেন না মাছেরা তাকে দেখছে বলে হেয়ালি করতেও দেখা যায় কাজলকে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *