ঘোষণা হল আই লিগের সূচি, প্রথম ম্যাচে মহামেডানের মুখোমুখি সুদেভা

Mysepik Webdesk: প্ৰকাশিত হল আই লিগের সূচি। টুর্নামেন্টের আসন্ন মরশুমটি তিনটি জায়গায় হবে― বিবেকানন্দ যুবভারতী স্টেডিয়াম, কল্যাণী স্টেডিয়াম এবং কিশোর ভারতী ক্রীড়াঙ্গন। মঙ্গলবার অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের প্রকাশিত ফিক্সচার অনুসারে, ৯ জানুয়ারি কলকাতায় হিরো আই লিগের উদ্বোধনী ম্যাচে মহামেডান এসসি মুখোমুখি হবে সুদেভা দিল্লি এফসি। কোভিড-১৯ মহামারির কারণে পুরো লিগটি হবে ক্লোজ ডোর টুর্নামেন্ট। অর্থাৎ দর্শকদের স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হবে না।

আরও পড়ুন: ১০০% ভক্তদের স্টেডিয়ামে ঢোকার অনুমতি

With I-League 2nd div final round, sport restarts in India - football -  Hindustan Times

৯ জানুয়ারি দুপুর ২টো থেকে বিবেকানন্দ যুবভারতী স্টেডিয়ামে সুদেভা দিল্লি এফসি এবং মহামেডান এসসি-র মধ্যে সংঘর্ষের চিত্র দেখা যাবে। বিকেল টায় রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি এবং আইজল এফসি এবং সন্ধ্যা ৭টায় গোকুলাম কেরালা এফসি এবং চেন্নাই সিটি এফসি-র মুখোমুখি হতে চলেছে। শেষের দু’টি খেলাই কল্যাণী পৌর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আয়োজকরা ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রথম দশ রাউন্ডের ফিক্সচার প্রকাশ করেছেন।

আরও পড়ুন: ম্যাচ হারলেও টানা পঞ্চম টি-২০ সিরিজ জয় ভারতের

ম্যাচগুলি 1 Sports চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে। সোশ্যাল মিডিয়া/ ওটিটি প্ল্যাটফর্মেও সরাসরি সম্প্রচারিত হবে। স্থানীয় দলের সাংগঠনিক কমিটির রেফারি এবং অন্যান্য কর্মকর্তাসহ সকল দলের খেলোয়াড় এবং কর্মকর্তারা বায়ো-সেফ বলয়ের সুরক্ষার মধ্যে থেকে কাজ করবেন।

আরও পড়ুন: একটিমাত্র কিডনি নিয়ে বিশ্বস্তরে সফল হয়েছিলেন ‘সোনার মেয়ে’ অঞ্জু ববি জর্জ

New foreigners' rule in I-League from 2020-21 season | I-League

‌আই লিগ সিইও সুনন্দ ধর বলেন, “আমরা এবার হিরো আই লিগ সম্পূর্ণ অন্যরকম পরিস্থিতিতে আয়োজন করতে যাচ্ছি। কারণ খেলোয়াড়, কোচ এবং কর্মকর্তাদের থাকতে হবে বায়ো সুরক্ষিত বলয়ে। তাঁদের সকলের পক্ষে সত্যই এটি একটি অনন্য অভিজ্ঞতা হবে। আমরা সবসময় চাই স্ট্যান্ডগুলিতে দর্শকরা উপস্থিত থাকুক। তবে বর্তমান পরিস্থিতির কারণে এটি সম্ভব হবে না। আমি সমস্ত অনুরাগীদের জানাতে চাই যে, সবাই আবেগের সঙ্গে একে অপরের হয়ে কাজ করব। টুর্নামেন্টের আগে সমস্ত দলকে শুভকামনা।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *