ভোটের দিনক্ষণ ঘোষণা ফেব্রুয়ারিতেই, ইঙ্গিত নির্বাচন কমিশনের

Mysepik Webdesk: ১৮ থেকে ২২ ফেব্রুয়ারির মধ্যেই রাজ্যে আসতে পারে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। আর সেই হিসেবেই আগামী ফেব্রুয়ারী মাসেই পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ কমিশনের ফুল বেঞ্চ আসা মানেই বিধানসভা ভোটের প্রস্তুতি শুরু হয়ে যাওয়া বলেই মনে করা হয়। ইতিমধ্যেই গতকাল রাজ্যের জেলা শাসক পুলিশ সুপারদের নিয়ে বৈঠকে বসেছিলেন। সেই বৈঠকে জানিয়ে দেওয়া হয়েছে কর্তব্যে কোনও গাফিলতির অভিযোগ এলে এবার শো কজের পরিবর্তে সরাসরি অপসারণের পথে হাঁটবে নির্বাচন কমিশন।

আরও পড়ুন: জিওর নতুন উদ্যোগ, ঘরে বসেই দেখুন গঙ্গাসাগর মেলা

Election Commission seeks suggestions from political parties on poll  campaign, public meetings amid COVID-19 | India News | Zee News

মঙ্গলবার রাতে কলকাতায় পৌঁছন ডেপুটি নির্বাচন কমিশনার। জানা গিয়েছে, এপ্রিলের মধ্যে ভোট প্রক্রিয়া শেষ করতে চান তাঁরা। ওই বৈঠকে আরও জানানো হয়েছে, নির্বাচনের সঙ্গে যুক্ত যেকোনও আধিকারিকদের বিরুদ্ধে এই ধরনের কড়া পদক্ষেপ গ্রহণ কড়া হবে। আগামী সপ্তাহেই রাজ্যে কমিশনের ফুল বেঞ্চ আসার আগে এই ধরণের বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সেক্ষেত্রে নির্বাচনের প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চান না নির্বাচন কমিশন।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *