মায়ের ওপর হিংসায় ২ বছরের শিশুকে খুন করে আলমারিতে লুকিয়ে রাখল কাকিমারা

child murder

Mysepik Webdesk: পারিবারিক হিংসার জেরে খুন হতে হল একটি ২ বছরের শিশুকে। শিশুটির মায়ের ওপর হিংসা করে শ্বাসরোধ করে খুন করে আলমারিতে একটি কম্বলের মধ্যে পেঁচিয়ে শিশুটির দেহ লুকিয়ে রাখল তার কাকিমারা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায়। এই ঘটার তদন্তে নেমে পুলিশ শিশুটির কাকিমাদের নামে FIR দায়ের করেছে। ইতিমধ্যেই তাদের দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স নিয়ে দেশে প্রথম সম্মেলন, ভার্চুয়াল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, অংশগ্রহণ করবেন মুকেশ আম্বানি

সেন্ট্রাল নয়ডার ডেপুটি কমিশনার অফ পুলিশ হরিশ চন্দ্র জানিয়েছেন, ২৯ সেপ্টেম্বর রাতে হটাৎ করেই শিশুটিকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। সেই কারণে শিশুটির বাবা-মা দুজনে থানায় গিয়ে একটি নিরুদ্দেশের অভিযোগ দায়ের করেন। সেই রাতেই পুলিশ নিখোঁজ শিশুটির খোঁজ করতে গিয়ে বাড়ির আলমারি থেকে কম্বল জড়ানো অবস্থায় শিশুটির দেহ উদ্ধার করে। তৎক্ষণাৎ শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: জম্মু কাশ্মীরে CRPF জওয়ানের ওপর জঙ্গি হামলা, শহীদ দুই জওয়ান

ঘটনার পরের দিনই শিশুটির বাবা-মায়ের বয়ান অনুযায়ী পুলিশ দুই কাকিমা পিংকি ও রিংকিকে জেরা করে। জেরার মুখে তারা পুলিশের কাছে তাদের অপরাধ স্বীকার করেছে। তারা পুলিশকে জানিয়েছে, প্রথম থেকেই তারা শিশুটির মা-কে সহ্য করতে পারত না। বিভিন্ন কারণের তাদের মধ্যে অশান্তি হলেগেই থাকত। তাই প্রতিশোধ নিতেই তারা এই কান্ড ঘটিয়েছে। পরে ভয় পেয়ে তারা দুজনেই বাপের বাড়ি পালিয়ে যায়। পুলিশ দু’জনকেই খুনের দায়ে গ্রেফতার করেছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *