ভোরবেলা যৌন মিলনের উপকারিতা

Mysepik Webdesk: আপনি কি বিবাহিত? আপনি কি ভোরে ঘুম থেকে ওঠেন? তাহলে অবশ্যই এই বিষয়টি আপনার এড়িয়ে যাওয়া উচিত নয়। ভোরবেলা ঘুম থেকে ওঠার পর যৌন মিলন যে কতটা উপকারী, তা বার বার চিকিৎসকরা বলে এসেছেন। ভোরবেলা যৌনমিলনের অভ্যাস নাকি কমিয়ে দেয় হৃদরোগের ঝুঁকি। কথাটা শুনে একটু অদ্ভুত মনে হলেও কিন্তু সত্যি। কারণ বিশেষজ্ঞদের মতে ভোরের যৌনমিলন স্বাস্থ্যের জন্য খুবই উপকারী।

আরও পড়ুন: ঠিক কখন মাস্ক পরা প্রয়োজন, গাইডলাইন দিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

6 reasons you should start having morning sex, according to an expert

মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা থেকে শারীরিক শক্তি বাড়িয়ে তুলতেও নাকি ভোরবেলার এই মিলন অপরিহার্য। ভোরে মানুষের শরীরে রক্ত চলাচল ভালো হয়। তাই ভোরবেলায় যৌন মিলনের ফলে সারাদিন মন-মেজাজ চনমনে থাকে মানুষের কর্মদক্ষতা আরও বৃদ্ধি পায়। তবে এই বিষয়টি কার্যকরী করতে হলে কিন্তু আপনাকে সবার আগে যা করতে হবে তা হল ঘুমোতে যাওয়ার আগে পরিষ্কার পরিচ্ছান্ন হওয়া।

আরও পড়ুন: সম্পর্ক ভালো রাখতে যা করবেন জেনে নিন!

The Best Morning Sex Tips | Health.com

মনে রাখা দরকার যে ভোরের মিলনের সময় অপরিচ্ছন্নতা যেন বাধা সৃষ্টি না করতে পারে। মিলনের সময় হালকা করে ইনস্ট্রুমেন্টাল মিউজিকও চালিয়ে দিতে পারেন যা আপনার প্রচেষ্টাকে আরও ইন্ধন যোগাবে। এই মিলন শুধু শারীরিক ক্ষেত্রে ফিট থাকতেই নয়, আপনার পার্টনারের সঙ্গে একটা সুন্দর দিন শুরু করতেও আপনাকে শক্তি যোগাবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *