Latest News

Popular Posts

শান্তনু ঠাকুরের বিরুদ্ধে কড়া ব্যবস্থার ইঙ্গিত বিজেপির

শান্তনু ঠাকুরের বিরুদ্ধে কড়া ব্যবস্থার ইঙ্গিত বিজেপির

Mysepik Webdesk: বিজেপির রাজ্য ও জেলা কমিটিতে মতুয়া প্রতিনিধিত্ব না থাকার অভিযোগ করে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছিলেন উত্তর ২৪ পরগনা ও নদিয়ার ৫ বিধায়ক। সূত্রের খবর, বেশিরভাগ বিধায়করাই কেন্দ্রীয় জাহাজ দপ্তরের প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের ভূমিকার বিরুদ্ধে। মঙ্গলবার সাংসদ শান্তনু ঠাকুরের ডাকা বৈঠকে নদিয়ার দু’জন বিধায়ক যোগ দিয়েছিলেন। জানা গিয়েছে, তাঁদের মধ্যে একজন অবস্থান স্পষ্ট করলেও অন্যজন নিজের ফোন সুইচ অফ করে রেখেছেন। ওই বৈঠকের খবর প্রকাশ্যে আসার পর থেকেই নাম না করে শান্তনু ঠাকুরের বিরুদ্ধে নিজের মত প্রকাশ করছেন মতুয়া সম্প্রদায়ের বাকি বিধায়কেরা।

আরও পড়ুন: দেশজুড়ে বেলাগাম করোনা! অ্যাক্টিভ কেসে দ্বিতীয় পশ্চিমবঙ্গ

রানাধাটে সাংসদ জগন্নাথ সরকারও মতুয়া সম্প্রদায়ের। তিনি নাম না করে শান্তনু ঠাকুরকে আক্রমণ করেছেন। তিনি বলেছেন দলকে ব্ল্যাকমেল করা হচ্ছে। তিনি বলেছেন, মতুয়াদের থেকে একাধিক বিধায়ক রয়েছেন, তিনি নিজে সাংসদ। এছাড়াও কেন্দ্রের তরফে সেই সম্প্রদায় থেকে মন্ত্রীও করা হয়েছে। বিজেপির রাজ্য এবং জেলা কমিটিতে মতুয়া সম্প্রদায়ের প্রতিনিধি রাখা হয়নি বলে অভিযোগ করে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছিলেন বেশ কয়েকজিন বিধায়ক।

আরও পড়ুন: চাইলে গঙ্গাসাগর মেলা বন্ধ করতে পারে রাজ্য সরকার, রিপোর্ট হাইকোর্টের

জগন্নাথ সরকার বলেছেন, “এটা নিয়ে ব্ল্যাকমেল করা হচ্ছে।” বিজেপির গোষ্ঠীকোন্দল এখন এতটাই স্পষ্ট যে তা সামাল দেওয়া যথেষ্টই কঠিন বলেই মনে করছে রাজনৈতিক মহল। অবশ্য ‘বিদ্রোহ’ চাপা দিতে রাজ্য কমিটিও কঠোর অবস্থান নিতে চলেছে বলে দলীয় সূত্রে খবর। ফলে বর্তমানে দলের অন্দরেই যথেষ্ট কোনঠাসা শান্তনু ঠাকুর। যদিও এবিষয়ে তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিদ্রোহের পরিস্থিতি সামাল দিতে শান্তনু ঠাকুরের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছে বিজেপির রাজ্য কমিটি। প্রসঙ্গত বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও শান্তনু ঠাকুরের সঙ্গে কথা বলেছিলেন। পরবর্তী সময়ে জানা যায় শান্তনু ঠাকুর এই সপ্তাহের দিল্লি যাবেন পরিস্থিতি নিয়ে আলোচনা করতে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *