বিয়ের তথ্য ভুল, নুসরতের সাংসদ পদ খারিজের দাবি বিজেপি সংসদের

Mysepik Webdesk: একের পর এক বিতর্কের জন্ম দিয়ে ইদানিং খবরের শিরোনামে উঠে এসেছেন তৃণমূলের রাজ্যসভার সংসদ তথা বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী নুসরত জাহান। এবার লোকসভায় বিবাহ সম্পর্কিত ভুল তথ্য দেওয়ার জন্য তাঁর সাংসদ পদ খারিজ করার আবেদন জানালেন বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য। তিনি দাবি করেন, নুসরাত যা করেছে, তা অনৈতিক ও বেআইনি। ফলে অবিলম্বে তাঁর সাংসদ পদ খারিজ করার প্রক্রিয়া শুরু করা হোক। এই বিষয়ে এথিক্স কমিটির সিদ্ধান্ত নেওয়া উচিত বলে লোকসভার স্পিকের ওম বিড়লাকে চিঠি দিয়েছেন সংঘমিত্রা।

আরও পড়ুন: ২৬/১১-এর ধাঁচে হামলা হতে পারে ভারতে, হুমকির ফোন ঘিরে শোরগোল

সংঘমিত্রা মৌর্য আরও বলেন, নুসরত নিজের বিয়ের সম্পর্কে সঠিক তথ্য না দিয়ে লোকসভায় চুক্তিলঙ্ঘনকারী পদক্ষেপ নিয়েছে। ইতিমধ্যেই এই মর্মে তিনি সংসদের স্পিকেরকে একটি চিঠিও দেন, যেখানে নুসরতের শপথের প্রতিলিপি ছাড়াও তাঁর স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের নামের উল্লেখ রয়েছে। চিঠিতে তিনি লেখেন, সংসদে নুসরত সংবাদমাধ্যমকে তাঁর বিয়ের বিষয়ে যা জানিয়েছে, আর সংসদে যা তথ্য দাখিল করেছে, তা সম্পূর্ণ উল্টো। ওই দু’টি তথ্যের মধ্যে কোনও মিল নেই। তিনি আরও বলেন, শপথ গ্রহণ করার সময় একজন হিন্দু বধূর মতোই তিনি শাঁখা-সিঁদুর পরেই সংসদে এসেছিলেন। সেই সময় অনেকেই তাঁকে ‘মৌলবাদী’ বলেও আক্রমণ করেছিল। শুধু তাই নয়, নুসরতের বিয়ের অনুষ্ঠানে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়ও উপস্থিত ছিলেন বলে মনে করালেন তিনি।

আরও পড়ুন: কবে দেশে আছড়ে পড়বে করোনার তৃতীয় ঢেউ? জানালেন এইমস-এর ডিরেক্টর

উল্লেখ্য, গত ৯ জুন সকালে সংবাদমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে নিখিল জৈনের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন নুসরত জাহান। শুধু তাই নয়, নিখিলের সঙ্গে তাঁর বিয়েকে আইনি মান্যতা দিতেও অস্বীকার করেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। তিনি তাঁদের বিয়েকে আর পাঁচটা প্রেমের সম্পর্কের মতো কিংবা লিভ-ইন সম্পর্কের মতো বলেই দাবি করেন। পাশাপাশি নিখিলের বিরুদ্ধে তিনি একাধিক অভিযোগ আনেন। এমনকি সম্পর্কে থাকার সময় নিখিলের বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ তুলেছেন নুসরত।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *