রবীন্দ্র সদনে নিয়ে যাওয়া হল সুব্রত মুখোপাধ্যায়ের মরদেহ

subrata mukhopadhyay

Mysepik Webdesk: শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা। ছাড়া পেলেন ঠিকই, কিন্তু বাড়ি ফিরতে পারলেন না। বৃহস্পতিবার দুপুরে ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ায় মৃত্যু হয় সুব্রত মুখোপাধ্যায়ের। এদিন তাঁর দেহ নিয়ে আসা হয় রবীন্দ্র সদনে। মন্ত্রীকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে সেখানেই। গতকাল সন্ধ্যে বেলায় তাঁর মৃত্যুর খবর পেয়ে বাড়ির পুজো ফেলে তড়িঘড়ি করে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন, তাঁর পক্ষে প্রিয় মানুষদের শেষকৃত্যে থাকা সম্ভব নয়। বিকেলে কেওড়াতলা মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

আরও পড়ুন: সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর খবরে বাড়ির পুজো ফেলে হাসপাতালে ছুটে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

এদিন সকাল ১০টার কিছু আগে এসএসকেএম হাসপাতালের পিস হাভেন থেকে মন্ত্রীর মরদেহ বের করা হয়। এরপর রবীন্দ্র সদনের উদ্দেশে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয়। ফুল দিয়ে সাজানো হয়েছে তাঁর শববাহী গাড়িটি। রবীন্দ্র সদনে মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করতে উপস্থিত হয়েছেন তাঁর রাজনৈতিক জগতের সহকর্মীরা। উপস্থিত রয়েছেন পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম, মন্ত্রী অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন, দেবাশিস কুমার, তাপস রায়, জ্যোতিপ্রিয় মল্লিক-সহ তৃণমূলের একাধিক শীর্ষস্থানীয় নেতৃত্ব।

আরও পড়ুন: মেয়র হিসেবে সুব্রত মুখোপাধ্যায় মাত্র পাঁচ বছরের খোলনলচে বদলে দিয়েছিলেন কলকাতার

জানা গিয়েছে, এদিন দুপুর ২টো পর্যন্ত রবীন্দ্র সদনে শায়িত থাকবে সুব্রত মুখোপাধ্যায়ের দেহ। সেখানেই মন্ত্রীকে শেষ শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করা হয়েছে। দুপুর ২টোর পর সেখান থেকে দেহ নিয়ে যাওয়া হবে বিধানসভায়। তারপর তাঁর বালিগঞ্জ কেন্দ্রের বিভিন্ন জায়গায়। সেখান থেকে মন্ত্রীর বাড়ি। বাড়ি থেকে একডালিয়া এভারগ্রিন ক্লাবে যাবে তাঁর দেহ। আজই প্রাক্তন মেয়রের শেষকৃত্য হবে কেওড়াতলা মহাশ্মশানে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *