গাড়ির ভেতরে উদ্ধার বিখ্যাত পর্নস্টারের মৃতদেহ

Mysepik Webdesk: লস অ্যাঞ্জেলসের সান ফার্নান্দো ভ্যালিতে একটি গাড়ির মধ্যে এক বিখ্যাত পর্নস্টারের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম ডাহলিয়া স্কাই (৩১)। পুলিশ জানিয়েছে, মৃতদেহে গুলির আঘাত ছিল। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে গুলির আঘাত ছাড়া ওই মৃতদেহে আর কোনও আঘাতের চিহ্ন ছিল না। প্রাথমিক তদন্তে অনুমান, মানসিক অবসাদের কারণে তিনি তাঁর নিজের গাড়ির মধ্যেই আত্মহত্যা করেছেন। তবে খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

আরও পড়ুন: কান্দাহারে খুন ভারতীয় সাংবাদিক, জানালেন ভারতীয় রাষ্ট্রদূত

জানা গিয়েছে, কিছুদিন আগে এই পর্নস্টার ব্রেস্ট ক্যানসারে আক্ৰান্ত হন। তিনি ক্যান্সারের স্টেজ ফোরে ছিলেন। সেক্ষেত্রে পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণে হয়তো তিনি আত্মহত্যা করতে পারেন। অন্যদিকে, কিছুদিন আগেই সেন্ট পিটার্সবার্গের একটি বহুতল থেকে পড়ে পর্নস্টার ক্রিস্টিনা লিজিনার (২৯) মৃত্যু হয়েছে। সেই কারণে পুলিশ আগের ওই ঘটনার সঙ্গে এই ঘটনার কোনও যোগসূত্র রয়েছে কিনা, তাও খোঁজার চেষ্টা করছে।

আরও পড়ুন: করোনার তৃতীয় ঢেউয়ের দোরগোড়ায় মানবজাতি, সতর্কবার্তা হু-প্রধানের

২০১০ সালে প্রথম পর্ন ইন্ডাস্ট্রিতে পা রাখেন ডাহলিয়া। সেই সময় তাঁর নাম ছিল বেইলি-ব্লু। নিয়মিত পর্ন সিনেমায় অভিনয় করার জন্য খুব অল্প সময়ের মধ্যেই তিনি ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন। ২০১৪ সালে তিনি তাঁর নাম পরিবর্তন করে হয়ে ওঠেন ডাহলিয়া স্কাই। প্রায় ৬০০ টিরও বেশি পর্ন ভিডিওতে অভিনয় করেছেন তিনি। পর্ন ইন্ডাস্ট্রির অনেক অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। সহকর্মীরা জানিয়েছেন, খুবই প্রানোচ্ছল প্রকৃতির ছিলেন এই মার্কিন পর্ন তারকা। কিন্তু ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ার পর থেকেই তিনি পুরোপুরি ভেঙে পড়েছিলেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *