সুশান্ত সিং মামলায় এবার খুনের ধারা যোগ করতে চলেছে CBI, স্বস্তিতে অভিনেতার পরিবারের সদস্যরা

Mysepik Webdesk: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করছে CBI। অভিনেতার মৃত্যুর একমাস পরই পটনা পুলিশের কাছে রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে FIR দায়ের করেন তাঁর বাবা কেকে সিং। সেই FIR -এর ভিত্তিতে তদন্তে নেমেছে CBI। ইতিমধ্যেই প্রায় ৪০ দিন কেটে গিয়েছে সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে তদন্ত করছে CBI। তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই এই মামলায় খুনের ধারা যোগ করতে চলেছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা।

আরও পড়ুন: রিয়ার বাড়ি তল্লাশি করে দেড় কেজি চরস উদ্ধার করল NCB

সুশান্তের মামলায় তদন্তে নেমে এখন পর্যন্ত এই ঘটনা সবচেয়ে বড় পদক্ষেপ মনে করা হচ্ছে। সম্প্রতি সুশান্তের ভিসেরা রিপোর্ট নতুন করে পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছিল দিল্লির এইমসের চিকিৎসকের কাছে। মুম্বইয়ের কুপার হাসপাতালে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছিল সুশান্তের মৃত্যুর ঘটনা আসলে আত্মহত্যা। কিন্তু, ভিসেরা রিপোর্ট নতুন করে পরীক্ষা করার এইমসের চিকিৎসকদের দাবি, আত্মহত্যা নয়, আসলে খুন করা হয়েছে সুশান্তকে। সেই কারণেই সুশান্ত মামলায় ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা যুক্ত করতে চলেছেন তদন্তকারী CBI আধিকারিকরা।

আরও পড়ুন: অভিনেত্রীর যৌন হেনস্থা, পরিচালক অনুরাগ কাশ্যপকে মুম্বই পুলিশের তলব

CBI -এর এই পদক্ষেপে স্বাভাবিকভাবেই খুশি সুশান্তের পরিবারের সদস্যরা। সুশান্তের দিদি শ্বেতা সিং ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, “CBI -এর ওপর আমাদের আস্থা আছে। সত্য উদ্ধতনের জন্য আমরা মাত্র আর সামান্য দূরে। আগামী কয়েকদিন খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। হয়তো আমরা কোনও ভালো খবর পেতে চলেছি। খুবই আশাবাদী। নিশ্চই ভগবান আমাদের সঙ্গে রয়েছেন।”

আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতে মুম্বইয়ের কুপার হাসপাতালের পোস্ট মর্টেম রিপোর্ট নিয়ে সন্দেহ AIIMS-এর

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *