ম্যাজিসিয়ান পি সি সরকারের বাড়িতে তল্লাশি সিবিআইয়ের

Mysepik Webdesk: চিটফান্ড কোম্পানি হিসেবে নাম উঠে এসেছিল টাওয়ার গ্রুপের। আর সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করার জন্য এবার সিবিআই-এর নজরে ভারতের স্বনামধন্য জাদুকর পি সি সরকার। এ দিন পি সি সরকারের মুকুন্দপুরের বাড়িতে গিয়ে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। জানা গিয়েছে, সেই সময় ঘরে ছিলেন পি সি সরকার এবং তাঁর মেয়ে মানেকা সরকার। প্রায় দু’ঘন্টা ধরে তল্লাশি করার পর জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করা হয়, টাওয়ার গ্রুপ থেকে তিনি টাকা নিয়েছিলেন কিনা, টাকা নিয়ে থাকলে কত টাকা নিয়েছিলেন।

আরও পড়ুন: বিধায়ক পদ থেকেও ইস্তফা রাজীব বন্দ্যোপাধ্যায়ের

The sorcery of the Sorcars

সিবিআই আধিকারিকরা আরও জানার চেষ্টা করেন, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্টেটমেন্টে যে পরিমান টাকা নেওয়ার কথা উল্লেখ রয়েছে তাঁর বাইরেও তিনি আরও টাকা নিয়েছিলেন কিনা। নাকি তিনি শুধু তাঁর প্রাপ্য টাকাই পারিশ্রমিক হিসেবে নিয়েছেন। পি সি সরকার অবশ্য সিবিআই আধিকারিকদের কাছে দাবি করে, তিনি শুধু তাঁর পারিশ্রমিকটাই নিয়েছেন। তার বাইরে তিনি কোনও টাকা নেননি।

আরও পড়ুন: রবিবার প্রাথমিকের টেট পরীক্ষা, কোভিড পরিস্থিতিতে রয়েছে একাধিক স্বাস্থ্যবিধি

Outlook India Photo Gallery - P.C. Sorcar Jr

এ দিন সিবিআই অধিকারিকতা তাঁর কাছে টাওয়ার গ্রূপের সঙ্গে করা চুক্তিপত্র দেখতে চান। সেই চুক্তিপত্র খতিয়ে দেখার পর আধিকারিকরা স্টেটমেন্ট ও টাওয়ার গ্রুপের সঙ্গে যুক্ত রয়েছে এমন নথি দেখতে চান। বেআইনিভাবে তিনি ওই সংস্থার কাছ থেকে আর্থিকভাবে লাভবান হয়েছেন কিনা সেই বিষয়েই বিশদে খতিয়ে দেখে সিবিআই। এদিন তাঁর বাড়িতে সিবিআইয়ের প্রায় ৮ থেকে ১০ জন আধিকারিকের একটি দল তল্লাশি চালায়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *