হাতরস ধর্ষণকাণ্ডের তদন্তের দায়িত্ব নিল সিবিআই

Mysepik Webdesk: হাতরসের ধর্ষণ ও খুনের ঘটনার তদন্তের দায়িত্ব গেল সিবিআইয়ের কাছে। এতদিন পর্যন্ত ওই ঘটনার তদন্তের দায়িত্বে ছিল উত্তরপ্রদেশ পুলিশের বিশেষ তদন্তকারী দল সিট। ইতিমধ্যেই হাতরসের ঘটনা ঘটার ২৭ দিন পেরিয়ে গিয়েছে। তবুও বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত পাওয়া যায়নি। আর সেই প্রশ্নের উত্তর খুঁজতে এবার আসরে সিবিআই।

আরও পড়ুন: ভারতে করোনা আক্রান্ত ৭০ লক্ষ ছাড়াল, নতুন আক্রান্ত আরও ৭৪,৩৮৩ জন

১৪ সেপ্টেম্বর ঘটনার দিন ঠিক কী ঘটছিল, জানার জন্য মোট ৪০ জনের ওপর নজর ছিল সিটের। ইতিমধ্যেই তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনার সময়ে তারা আশেপাশের ক্ষেতে কাজ করছিল। ওই ৪০ জনের পাশাপাশি জিজ্ঞাসাবাদের তালিকা রয়েছে নির্যাতিতার আত্মীয় স্বজনরাও। জানা গিয়েছে সিবিআই-এর সঙ্গে ঘটনাস্থলে যাবেন ফরেনসিক বিশেষজ্ঞরাও।

আরও পড়ুন: নাগাল্যান্ড ভারতের বাইরে তাই ফ্লিপকার্ট ডেলিভারি দেবে না, আজব দাবিতে হতবাক ক্রেতারা

গোটা দেশ তোলপাড় হয়ে গিয়েছে হাতরসের ধর্ষণ ও খুনের ঘটনায়। উত্তরপ্রদেশে নারী সুরক্ষা নিয়েও উঠেছে প্রশ্ন। জানা গিয়েছে, ঘটনার মূল অভিযুক্ত নাকি নির্যাতিতার দাদাকে আগে থেকেই চিনতো। শুধু তাই নয়, তাদের মধ্যে নাকি ফোনে দীর্ঘক্ষণ কথাও হত। অন্যদিকে অভিযুক্তদের দাবি, তারা ধর্ষণ, খুনের ঘটনায় জড়িত নয়, নির্যাতিতার বাবা-দাদারাই নাকি তাকে খুন করেছে। মিথ্যে অভিযোগে অভিযুক্তদের ফাঁসানো হয়েছে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *