আজ-কালের মধ্যেই বীরভূমে আসছে কেন্দ্রীয় বাহিনী

Central

Mysepik Webdesk: নির্বাচন কমিশন ভোটার দিনক্ষণ ঘোষণা করেননি ঠিকই কিন্তু এরইমধ্যে রাজ্যজুড়ে ভোটার দামামা বেজে গেছে। তাই তো আগেভাগেই রাজ্যে আস্তে চলেছে কেন্দ্রীয় বাহিনী। তিন দিনের মধ্যে রাজ্যে পাঁচ কোম্পানী কেন্দ্রীয় বাহিনী আসতে চলেছে বলে খবর। এদিকে আজ-কালের মধ্যে বীরভূমে এক কোম্পানী কেন্দ্রীয় বাহিনী আসতে চলেছে বলে খবর।

আরও পড়ুন: গঙ্গাসাগরকে আন্তর্জাতিক পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে: অমিত শাহ

Image result for central force india

বীরভূমে যে এক কোম্পানীর কেন্দ্রীয় বাহিনী আসছে তাঁদের প্রথমে সিউড়ী পুলিশ লাইনে রাখা হবে। সেখানে প্রথমে তাঁদের করোনা টিকাকরণ করা হবে। তারপর এরিয়া ডোমিনেশন বা এলাকা চেনানোর জন্য স্থানীয় পুলিশের সঙ্গে বিভিন্ন এলাকায় পাঠিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: যশের পর বিজেপিতে যোগ দিতে চলেছেন অভিনেতা হিরণ

কেন্দ্রীয় বাহিনী মূলত স্থানীয় থানার পুলিশের তত্বাবধানে গ্রামে গ্রামে ঘুড়বে, এলাকার মানুষজনদের সঙ্গে কথাও বলবে। ভোটের সময় সাধারণ মানুষকে নিরাপত্তা দেওয়া ও ভোট দেওয়ার বিষয়ে সাহস জোগানোই তাঁদের উদ্দেশ্য। যদিও ভোটের সময় কেন্দ্রীয় বাহিনী এনে ভোট করানো নিয়ে বির্তকও আছে রাজনৈতিক মহলে। তবে বিরোধী রাজনৈতিক দলগুলি চাইছেন ভোটের আগে থেকে কেন্দ্রীয় বাহিনী রাজ্যে উপস্থিত থাকলে মানুষ অনেকটা নিরাপদে ভোট দিতে পারবে। শুধু তাই নয়, বিরোধী দলগুলিও নিরাপদে প্রচার করতে পারবে বলে মনে করছেন। তবে ভোটের দিনক্ষন ঘোষণা হবার আগেই কেন্দ্রীয় বাহিনী বীরভূম আসার খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে রাজনৈতিক চর্চাও।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *