Latest News

Popular Posts

উত্তরবঙ্গের ট্রেন দুর্ঘটনায় দুঃখপ্রকাশ মুখ্যমন্ত্রীর

উত্তরবঙ্গের ট্রেন দুর্ঘটনায় দুঃখপ্রকাশ মুখ্যমন্ত্রীর

Mysepik Webdesk: লাইনচ্যুত হয়ে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটেছে উত্তরবঙ্গে। বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের সময় মুখ্যমন্ত্রী ট্রেন দুর্ঘটনার খবর পান। তৎক্ষণাৎ তিনি পদস্থ কর্মকর্তাদের ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই দুর্ঘটনার বিষয়ে তাঁর প্রশাসনিক আধিকারিকদের কাছ থেকে বিস্তারিত জানার পর টুইট করে দুঃখপ্রকাশ করেন। টুইট করে তিনি লেখেন, “ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসের মর্মান্তিক দুর্ঘটনার কথা শুনে আমি গভীরভাবে উদ্বিগ্ন। রাজ্য সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা, ডিএম/এসপি/আইজি (উত্তরবঙ্গ) উদ্ধার ও ট্রেনের কাজ তদারকি করছেন। আহতদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসা সেবা দেওয়া হবে।”

আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে উত্তরবঙ্গে ট্রেন দুর্ঘটনার খবর নিলেন প্রধানমন্ত্রী

শেষ পাওয়া খবর অনুযায়ী, প্রায় ১২০০ যাত্রী ছিলেন দুর্ঘটনাগ্রস্ত ১৫৩৬৬ আপ বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেনটিতে। এর মধ্যে ৭০০ যাত্রী রাজস্থান থেকে ট্রেনে উঠেছিলেন। দুর্ঘটনার ফলে ট্রেনের ৪টি কামরা রীতিমতো দুমড়ে মুচড়ে গিয়েছে। রেলের তরফ থেকে ইতিমধ্যেই উদ্ধারকার্য শুরু করে দেওয়া হয়েছে। স্থানীয় বাসিন্দারাও তাঁদের সঙ্গে উদ্ধারকার্যে হাত লাগিয়েছেন। মোট ৫১টি অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে জলপাইগুড়ির বিভিন্ন ব্লগ থেকে। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। আলিপুরদুয়ার থেকে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে উদ্ধারকারী দল। রেলের তরফে ওই এলাকায় আলোর ব্যবস্থা করা হয়েছে। গ্যাস কাটার দিয়ে কেটে বের করা হচ্ছে কামরাগুলি। অন্ধকার নেমে আসায় হতাহতের সংখ্যা জানা সম্ভব হয়নি। শেষ পাওয়া খবর অনুযায়ী, ৪ জনের দেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন জলপাইগুড়ি জেলাশাসক মৌমিতা গোদারা বসু।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *