চিত্তরঞ্জন সেবা সদন হাসপাতালে মাতৃমা ভবনের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

Mysepik Webdesk: চিত্তরঞ্জন সেবা সদন হাসপাতালের নবনির্মিত মাতৃমা ভবনের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি প্রথমে প্রদীপ প্রজ্জ্বলন করেন এবং পরে ফিতে কেটে মাতৃমা ভবনের উদ্বোধন করেন। তারপর তিনি বক্তব্য রাখতে গিয়ে প্রথমেই হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তাদের সহচর্যে এখানে মানুষ ভালো হয়ে উঠছেন, একথা জানাতেও তিনি ভোলেন না। পাশাপাশি তিনি জানান, মোট সতেরোটি এইরকম মাতৃভবন গঠন করা হয়েছে,যা আগে কোথাও ছিল না।

আরও পড়ুন: আগামী সপ্তাহ থেকেই দক্ষিনেশ্বর মেট্রো চালুর সম্ভাবনা

এর পরেই তিনি সরকারি হাসপাতালের পরিষেবা সম্পর্কে এটিমূলক মন্তব্য করেন। তিনি বলেন, “সরকারি হাসপাতালে যে ধরণের পরিষেবা দেওয়া হচ্ছে তা অতি উন্নত মানের। সমস্ত হাসপাতালের বিভিন্ন রকম সুবিধা করে দেওয়া হয়েছে। সমস্ত জায়গায় ট্রমা সেন্টারের ব্যবস্থা রাখা হয়েছে।” স্বাস্থ্যসাথী কার্ডের কথা বলতে গিয়ে তিনি জানান, “রাজ্যজুড়ে এতিমধ্যেই ১০ কয়টি মানুষের হাতে স্বাস্থ্যসাথী কার্ড তুলে দেওয়া হয়েছে। যাঁরা এখনও পর্যন্ত বায়োমেট্রিক কার্ড হাতে পাননি, তাদের টেম্পোরারি কার্ড দেওয়া হয়েছে।”

আরও পড়ুন: ‘পুলিশের মারে’ বাম যুবনেতার মৃত্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন আব্দুল মান্নান

তিনি তাঁর বক্তব্যে আরও জানান, মানুষের পরিষেবায় খাদ্য শিক্ষা ও স্বাস্থ্যের বন্দোবস্ত করেছে রাজ্য সরকার। পাশাপাশি তিনি জানিয়েছেন আগামী কাল সরস্বতী পূজা। সরস্বতী পূজা উপলক্ষে তিনি আগাম শুভেচ্ছা বার্তা দিয়েছেন রাজ্যবাসীকে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *