সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী, যেতে পারেন অ্যাপোলোতে

Mysepik Webdesk: দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি হওয়ার পর কেমন রয়েছেন সৌরভ গাঙ্গুলি? ফোন করে নিজেই খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, আজ বিকেলে তিনি নিজেই সৌরভকে দেখতে হাসপাতালে যেতে পারেন। পারিবারিক সূত্রে খবর, দ্বিতীয়বার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হওয়ার পর ভালোই আছেন মহারাজ। রাতেতাঁর ভালো ঘুম হয়েছে। তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং মেয়ে সানা। বুধবার দুপুরে হটাৎ করে বুকের ব্যাথা বাড়তে থাকায় তাঁকে গ্রীন করিডোর করে বাড়ি থেকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন: এএফসি কাপে শক্ত গ্রুপে সবুজ মেরুন, একই গ্রুপে উঠে আসতে পারে বেঙ্গালুরু এফসি-ও

Dr. Soumya Bhattacharya (Apollo Gleneagles Hospital) - Hematologist Doctors  - Book Appointment Online - Hematologist Doctors in Kankurgachi, Kolkata -  JustDial

এর আগে গত ২ জানুয়ারী জিম করার সময় হঠাৎ করেই বুকে ব্যাথা অনুভব করেন সৌরভ। তৎক্ষণাৎ তাঁকে উডল্যান্ড হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। সেখানেই তাঁর ডান করোনারি আর্টারিতে স্টেন্ট বসানো হয়। মোট তিনটি ব্লকেজ ধরা পড়েছিল। বাকি দুটিতে পড়ে স্টেন্ট বসানো হবে বলে জানানো হয়েছিল। দেবী শেটি সেই সময়ে কলকাতায় এসেছিলেন মহারাজকে দেখতে। ৭ জানুয়ারী সুস্থ হয়ে উঠলে তাঁকে উডল্যান্ড হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছিল। তবে চিকিৎসকরা পরামর্শ দিয়েছিল তাঁর বাকি দু’টি ব্লকেজের জন্যও শীঘ্রই স্টেন্ট বসানো প্রয়োজন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *