ভিক্টোরিয়া মেমোরিয়ালের ‘জয় শ্রীরাম’ কাণ্ডের পর মুখ খুললেন মুখ্যমন্ত্রী, কী বললেন তিনি?

Mysepik Webdesk: ভিক্টোরিয়া মেমোরিয়ালের ‘জয় শ্রীরাম’ কাণ্ডের পর অবশেষে মুখ খুললেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ দিন হুগলির পুরশুড়ায় দলীয় সভা থেকে তিনি জানান, রাজনীতি দিয়েই তিনি তাঁর এই অপমানের জবাব দেবেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর সামনে তাঁকে অপমান করা হয়েছে বলেও জানালেন তিনি। তাঁর অভিযোগ, শুধু তিনিই নন, নেতাজিকেও অপমান করেছে বিজেপি।

আরও পড়ুন: প্রজাতন্ত্র দিবসের দিন রাজ্যের একাধিক রেল স্টেশনে জঙ্গি হামলার ছক, জারি সতর্কতা

Mamata Banerjee refuses to speak amid chants of 'Modi-Modi' at Netaji event  in Kolkata - India News

এ দিন তিনি বলেন, “কয়েকটা উগ্র,ধর্মান্ধ লোক আমাকে দেশের প্রধানমন্ত্রীর সামনে টিজ করেছে। কেউ যদি বলে মা আমার ঘরে এসে বাসন মেজে দিয়ে যায়, আমি বলব করে দিচ্ছি। এই অপমানের প্রত্যুত্তর আমি রাজনীতি দিয়েই দেব। তুমি যদি নেতাজি নেতাজি করতে আমি সেখানে স্যালুট জানাতাম। তোমরা যা করেছ তাতে বাংলা, নেতাজি অপমানিত হয়েছে। এর আগে রবীন্দ্রনাথকে অপমান করেছ, বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছ, গোটা দেশে দলিতদের উপরে আক্রমণ করেছ।”

আরও পড়ুন: তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

গত শনিবার নেতাজির জন্মদিন উপলক্ষে ভিক্টোরিয়া মেমোরিয়ালে কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু সেই অনুষ্ঠানে তিনি বক্তব্য রাখতে যাওয়ার ঠিক আগেই দর্শকাসন থেকে ‘জয় শ্রীরাম’ বলে স্লোগান দেওয়া হয়। তাঁর অভিযোগ, বিজেপি সমর্থকরাই এই কাণ্ড ঘটিয়েছিলেন। সেই দিন মুখ্যমন্ত্রী প্রচন্ড ক্ষুব্ধ হন, আর সেই কারণেই তিনি ওই ঘটনার প্রতিবাদে অনুষ্ঠানে বক্তব্য রাখেননি। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর সামনেই তিনি বিষয়টি নিয়ে সরব হন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *