মানসিক অবসাদে সরস্বতীপুজোর দিনই আত্মহত্যা করলেন কলেজ ছাত্রী

Suicide

Mysepik Webdesk: মানসিক অবসাদে আত্মঘাতী হল কলেজ পড়ুয়া এক ছাত্রী। ঘটনাটি ঘটেছে শান্তিপুর ব্লকের নবলা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত তেজপুর এলাকায়। পরিবার সূত্রে জানা যায় বাবা বিনয় সিকদার পেশায় একজন রাজমিস্ত্রি। তিনি খুব কম রোজগারে সংসার চালানোর সেই সঙ্গে মেয়ে তনুশ্রী সিকদারকে পড়াশোনায় সহযোগিতা করতেন। বাকি দিনগুলির মত তনুশ্রী সোমবার রাত সাড়ে আটটার মধ্যে খাওয়া-দাওয়া করে নিজের ঘরে ঘুমিয়ে পরে।

আরও পড়ুন: ডিওয়াইএফআই-এর নেতা মইদুল ইসলাম মিদ্দার মৃত্যুতে থানায় থানায় বিক্ষোভ

বাবা বিনয় সিকদার জানান, বেশ কয়েকদিন যাবৎ একটি ছেলে বিভিন্ন নাম্বার থেকে মেয়েকে কল করছিল। কিন্তু ওদের মধ্যে কী কথা হত তা তিনি জানতেন না। বিনয় সিকদার এও জানান যে, তাদের পরিবারের কারোর সঙ্গে কোনোরকম অশান্তিও ছিল না। তাঁর সন্দেহ প্রেমঘটিত বিষয়েই তাঁর মেয়ে আত্মঘাতী হয়েছে। বিনয় সিকদারই প্রথম জানালা দিয়ে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান মেয়েকে।

আরও পড়ুন: তৃণমূল কাউন্সিলার তথা কো-অর্ডিনেটরকে করা হল দল থেকে বহিষ্কার

তিনি আরও জানান, মেয়ে আত্মঘাতী হওয়ার পরেও বেশ কয়েকটি নাম্বার থেকে ছেলেটি কল করে কিন্তু কিছু জানতে চাইলে কিছু না বলেই কল কেটে দেয়। বাবা বিনয় সিকদারের অভিযোগ, যেই ফোন করুক না কেন তার সঙ্গে কোনরকম সম্পর্ক ছিল তনুশ্রীর। তা না হলে কেন সে এই আত্মহত্যার রাস্তা বেছে নিলো। মঙ্গলবার সকালে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠায়।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *