জাতীয় সড়কের হাল বেহাল: সমস্যার কথা জানিয়ে জেলাশাসককে চিঠি বিধায়কের

মহিউদ্দীন আহমেদ, সিউড়ী

পানাগড়-মোড়গ্রাম জাতীয় সড়কের হাল বেহাল। পূর্ব বর্ধমানের পানাগড় থেকে বীরভূমের প্রবেশপথ ইলামবাজার হয়ে দুবরাজপুর, সিউড়ি, মহম্মদবাজার, রামপুরহাট হয়ে মুর্শিদাবাদ জেলার দিকে চলে যাওয়া ৬০নং জাতীয় সড়কের বীরভূমের উত্তরপ্রান্ত নলহাটি থেকে মোড়গ্রাম পর্যন্ত জাতীয় সড়কের করুণ অবস্হার কথা জানিয়ে বীরভূমের জেলাশাসককে চিঠি দিলেন বীরভূমের হাঁসন কেন্দ্রের কংগ্রেস বিধায়ক আইনজীবী মিলটন রসিদ।

চিঠিতে তিনি জেলাশাসককে আবেদন করেছেন, নলহাটি থেকে মোড়গ্রাম পর্যন্ত জাতীয় সড়কের অবস্থা খুবই শোচনীয়। যার জন্য উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের যোগাযোগ ব্যবস্থা এরকম বিচ্ছিন্ন হতে চলেছে। এই জাতীয় সড়ক মেরামতির জন্য তিনি আবেদন করেন।

মিলটন রসিদ জেলাশাসককে করা আবেদন ও জাতীয় সড়কের বেহাল অবস্থার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। তাতে দেখা গিয়েছে, জাতীয় সড়কের বিভিন্ন জায়গায় গর্ত। রাস্তায় জল জমে রয়েছে। ছোট-বড় পণ্যবাহী যানবাহন বা যাত্রীবাহী যানবাহন চলাচলের পক্ষে বিপজ্জনক। মিলটন রসিদ বলেন, ”জাতীয় সড়কের হাল এতটাই বেহাল যে, তার অবস্থার কথা প্রশাসনকে জানালাম। দেখা যাক কী হয়। আমি আমার দায়িত্বটুকু পালন করেছি মাত্র।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *