বিশ্বকাপে আপনাকে অনেক বেশি প্রয়োজন দেশের: আইপিএল থেকে শ্রেয়সের ছিটকে যাওয়ার পর টুইট জিন্দালের

Shreyas Iyer

Mysepik Webdesk: আইপিএল শুরু হওয়ার আগেই দিল্লি ক্যাপিটালস বড় ধাক্কা খেল। গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার। দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক পার্থ জিন্দাল টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আইয়ারের চোট নিয়ে দুঃখ প্রকাশ করেছেন এবং দ্রুত সুস্থতা কামনা করেছেন। তিনি আরও বলেছেন, “চলতি বছরের টি-২০ বিশ্বকাপে দেশের প্রয়োজন আপনাকে।”

আরও পড়ুন:  অলিম্পিকে খেলার স্বপ্ন অধরাই রয়ে গেল, বজ্রপাতে মৃত্যু সার্ফিং খেলোয়াড়ের

তবে তাঁর ইনজুরি নিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) থেকে কোনও আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি। তবে জানা গেছে যে, শ্রেয়স আইয়ারের স্ক্যান রিপোর্ট ইতিমধ্যেই চলে এসেছে। তাঁকে অপারেশন করতে হবে। সে-কারণেই তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটাসকে তাঁর পরিষেবা দিতে পারবেন না।

তাঁর অনুপস্থিতিতে দিল্লির অধিনায়ক হিসেবে কিছু নাম উঠে আসছে। তাঁরা হলেন― ভারতীয় উইকেটরক্ষক এবং দিল্লি ক্যালিটালসের সহ-অধিনায়ক ঋষভ পন্থ, অস্ট্রেলিয়া ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ, ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে, অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন:  সেনাবাহিনীকে সম্মান জানাতে সিএসকে-র জার্সিতে এবার দেখা যাবে কেমোফ্লেজ

পার্থ জিন্দাল টুইট বার্তায় লিখেছেন, “আমাদের অধিনায়ক শ্রেয়াস আইয়ার সম্পর্কে জানতে পেরে আমি অত্যন্ত দুঃখিত ও বিধ্বস্ত। মন শক্ত রাখুন শ্রেয়স আইয়ার। আমরা আশা করি আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। সম্পূর্ণ আত্মবিশ্বাস আছে যে আপনি এরপর আরও ভালো ছন্দে আপনাকে পাব। টি-২০ বিশ্বকাপে ভারতের আপনাকে অনেক দরকার।” তিনি নিজের টুইট দিল্লি ক্যালিটালস এবং বিসিসিআইতেও ট্যাগ করেছেন। উল্লেখ্য যে, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে-তে বাউন্ডারি বাঁচাতে গিয়ে বাঁ-কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *