তাড়াহুড়োর মাথায় ঘুমন্ত শিশুকে ট্যাক্সিতে ফেলে রেখেই চলে গেলেন দম্পতি, তারপর …

Mysepik Webdesk: মোবাইল, ছাতা, ব্যাগ, টাকা-পয়সা ভুল করে ট্যাক্সিতে ফেলে রেখে চলে যাওয়ার ঘটনা প্রায়ই ঘটতে দেখা যায়। কিন্তু কখনও শুনেছেন কি ঘুমন্ত সন্তানকে ভুল করে ট্যাক্সিতে ফেলে রেখে বাড়ি চলে যাওয়ার ঘটনা? শুনে না থাকলেও এরকমই একটি ঘটনা বাস্তবে ঘটেছে। তাও আবার খাস কলকাতার বুকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে একাদশীর দিনে অর্থাৎ মঙ্গলবার সন্ধ্যায়। এই ঘটনার কথা ফেসবুকে পোস্ট করে জানিয়েছে বিধাননগর থানার পুলিশ।

আরও পড়ুন: কোভিড পজিটিভ বাঙালি অভিনেত্রী অপরাজিতা আঢ্য, রয়েছেন হোম আইসোলেশনে

পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই দম্পতি এয়ারপোর্ট থেকে একটি প্রিপেড ট্যাক্সি বুক করে আলমবাজার ফিরছিলেন। রাস্তার মধ্যে শিশুটি ঘুমিয়ে যায়। আলমবাজার পৌঁছে যাওয়ার পর তাড়াহুড়োর মাথায় শিশুটির কথা বেমালুম ভুলে গিয়ে ওই দম্পতি ট্যাক্সি থেকে নেমে বাড়িতে চলে যান। শিশুটি তখনও ঘুমতো অবস্থায় ট্যাক্সির মধ্যে। সেই অবস্থায় ট্যাক্সি চালক বুঝতে না পেরে সোজা গাড়ি নিয়ে চলে যান।

আরও পড়ুন: সল্টলেকের এফডি ব্লকে পুজো মণ্ডপে ভয়াবহ অগ্নিকান্ড, পুড়ে ছাই গোটা মণ্ডপ

এদিকে কিছুক্ষন পরে ওই ট্যাক্সি চালক অবশ্য বুঝতে পারেন যে বাচ্চাটি পেছনে রয়েছে। তৎক্ষণাৎ তিনি ট্রাফিক গার্ডকে জানান ঘটনাটি। এরপর ওই ট্যাক্সি চালকের সাহায্য় নিয়ে বাচ্চাটির পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। বাচ্চাটির বাবা থানায় এসে উপযুক্ত প্রমান দিয়ে বাচ্ছাটিকে বাড়ি নিয়ে যান। ইতিমধ্যেই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কীভবে কোনও বাবা-মা নিজের শিশুকে ভুল করে ট্যাক্সিতে ফেলে চলে যেতে পারেন, সেই প্রশ্নই এখন সবার মুখে মুখে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *