বিচ্ছেদের পরের দিনই প্রকাশ্যে আমির খান-কিরণ, হাতে হাত ধরে বোঝালেন খুশিতেই আছেন

Mysepik Webdesk: শনিবার দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে বলিউডের প্রথম সারির অভিনেতা আমির খান ও কিরণ রাওয়ের। ঠিক তার পরের দিন অর্থাৎ রবিবার প্রকাশ্যে এল তাঁদের ভিডিও বার্তা। জানালেন, খুশিতেই রয়েছেন তাঁরা দু’জনে। এদিন দু’জনে হাতে হাত ধরে ক্যামেরার সামনে জানালেন, “আমরা বেশ খুশি। শুধুমাত্র আমাদের সম্পর্কের চরিত্র বদলেছে। তবুও আমরা একসঙ্গে।” তবে এই সিদ্ধান্তে যে তাঁদের বহু অনুগামী কষ্ট পেয়েছেন, সেই কথাও এদিন স্বীকার করতে ভুললেন না সদ্য বিচ্ছেদ হওয়া এই তারকা দম্পতি।

আরও পড়ুন: ১৫ বছরের সম্পর্কের ইতি, বিচ্ছেদ হয়ে যাচ্ছে আমির খান ও কিরণ রাও -এর

প্রসঙ্গ, শনিবার সকালেই নিজেদের মধ্যে বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির খান ও কিরণ রাও। একটি যৌথ বিবৃতিতে তাঁরা এই খবরটি জানান। ওই বিবৃতিতে তাঁরা জানান, “১৫ বছর ধরে আমরা বহু অভিজ্ঞতা একে ওপরের সঙ্গে ভাগ করে নিয়েছি। আমাদের মধ্যে বিশ্বাস, শ্রদ্ধা আর ভালবাসার ফলেই এই সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু এবার আমরা জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তবে আর স্বামী-স্ত্রী হিসেবে নয়। আমরা এবার শুধুমাত্র দায়িত্ববান অভিভাবক হিসেবেই আমাদের দায়িত্ব পালন করব।”

আরও পড়ুন: ‘মহানগর’ নিজগুণে আলাদা জায়গা করে নেবে

ওই বিবৃতিতে তাঁরা আরও জানিয়েছিলেন, “আমরা হটাৎ করে বিবাহ বিচ্ছেদের এই সিদ্ধান্ত নিইনি। অনেকদিন থেকেই আমরা আলাদা হয়ে যাওয়া চিন্তাভাবনা শুরু করেছিলাম। এতদিন পর্যন্ত সেই সময় আসেনি। তবে আমরা বলতে চাই, আমাদের এই বিচ্ছেদের জন্য আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। আমরা দু’জনে মিলেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে থেকে আমরা ছবি পরিচালনা ও পানি ফাউন্ডেশনের কাজও করব। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই। আমি আপনাদের অনুরোধ করছি, আমাদের এই বিচ্ছেদকে আপনারা শেষ হিসেবে নয়, বরং নতুন করে শুরু হিসেবে দেখুন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *