অলিম্পিকে খেলার স্বপ্ন অধরাই রয়ে গেল, বজ্রপাতে মৃত্যু সার্ফিং খেলোয়াড়ের

Katherine Diaz Hernandez

Mysepik Webdesk: আমেরিকার এল সালভাদোরের এক মহিলা সার্ফিং খেলোয়াড়ের বজ্রপাতে মৃত্যু হয়েছে। তিনি সেই সময় অলিম্পিকের জন্য অনুশীলনের ব্যস্ত ছিলেন। ২২ বছর বয়সি এই মহিলা খেলোয়াড়ের নাম ছিল ক্যাথরিন দিয়াজ হার্নান্দেজ। খবরে বলা হয়েছে, সার্ফিং প্রস্তুতি সারাকালীন ক্যাথরিনের মাথায় বাজ পড়েছিল। যাতে তিনি প্রয়াত হয়েছেন। ক্যাথরিন দিয়াজ এল সালভাদোরের জাতীয় সার্ফিং দলের অংশ ছিলেন।

আরও পড়ুন: সেনাবাহিনীকে সম্মান জানাতে সিএসকে-র জার্সিতে এবার দেখা যাবে কেমোফ্লেজ

ক্যাথরিন দিয়াজ টোকিও অলিম্পিকে যোগ্যতা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করছিলেন। উল্লেখ্য যে, সার্ফিং প্রথমবারের জন্য অলিম্পিকে অন্তর্ভুক্ত হয়েছে। শুক্রবার যখন ক্যাথারিন দিয়াজ প্রশান্ত মহাসাগরে সার্ফিং শেষে ফিরছিলেন, আল টুঙ্কো সমুদ্র সৈকতের কাছে বজ্রপাত তাঁর মাথায় আঘাত করেছিল। বাজ পড়ার পরে ক্যাথরিন মারা যান। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি দেহান্ত ঘটে তাঁর।

আরও পড়ুন: চোটের কারণে দ্বিতীয় ওয়ানডে খেলবেন না রোহিত, সিরিজ ছিটকে গেলেন শ্রেয়স

ক্যাথরিনের দেহ পুড়ে গেছে। এল সালভাদোরের জাতীয় স্পোর্টস ইনস্টিটিউটের প্রধান ইয়ামিল বুকেলে টুইটারে লিখেছেন, “এই ঘটনায় তিনি গভীরভাবে দুঃখিত। এই সময়ে তিনি ক্যাথরিনের পরিবার এবং বন্ধুদের পাশে রয়েছেন। একইসঙ্গে, ক্যাথরিনের সতীর্থ জোসলিন আলাবি বলেছেন যে, “এভাবে তাঁর চলে যাওয়া বেদনাদায়ক। ক্যাথরিন দিয়াজ পেশায় একজন শেফ। সন্ধ্যায় হোটেলে রান্না করতেন এবং সকালে অনুশীলন করতেন। প্রসঙ্গত উল্লেখ্যযোগ্য যে, সার্ফিং সমুদ্রের মধ্যে হওয়া একটি খেলা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *