Latest News

Popular Posts

অজিত ডোভালের বাসভবনে হুড়মুড়িয়ে ঢোকার চেষ্টা একটি গাড়ির, চাঞ্চল্যকর দাবি ধৃত চালকের

অজিত ডোভালের বাসভবনে হুড়মুড়িয়ে ঢোকার চেষ্টা একটি গাড়ির, চাঞ্চল্যকর দাবি ধৃত চালকের

Mysepik Webdesk: সাতসকালে চাঞ্চল্যকর কান্ড ঘটে গেল জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের বাসভবনে। নিরাপত্তা রক্ষীদের সামনেই একটি বেপরোয়া গাড়ি ঢোকার চেষ্টা করে অজিত ডোভালের বাসভবনের ভেতর। জোর করে গাড়িটি বাসভবনের ভেতর ঢোকার চেষ্টা করতেই নিরাপত্তারক্ষীরা আটকে দেয়। দ্রুত হেপাজতে নেওয়া হয় গাড়ির চালককে। এখানেই শেষ নয়, এরপরেই চাঞ্চল্যকর দাবি করে বসলেন গাড়ির চালক।

আরও পড়ুন: পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত লালুপ্রসাদ যাদব, ১৮ ফেব্রুয়ারি সাজা ঘোষণা

ধৃত চালক জানান, কেউ তার শরীরে একটি ইলেকট্রনিক চিপ ঢুকিয়ে দিয়েছে। শুধু তাই নয়, সেই চিপটি আবার দূর থেকে নিয়ন্ত্রণও করা হচ্ছে। যদিও তল্লাশি চালিয়ে ওই ব্যক্তির শরীরে কোনো চিপের অস্তিত্ব মেলেনি। ইতিমধ্যেই ওই ব্যক্তিকে অ্যান্টি টেরর ইউনিট অর্থাৎ সন্ত্রাস বিরোধী শাখার হাতে তুলে দেওয়া হয়েছে। অ্যান্টি টেরর ইউনিটের পাশাপাশি ওই ব্যক্তিকে জেরা করেছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চও। পরবর্তী সময়ে ওই ব্যক্তিকে জেরা করার পর দিল্লি পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। আরও জানা গিয়েছে, যা গাড়িটি নিয়ে ওই ব্যাক্তি অজিত ডোভালের বাসভবনে প্রবেশের চেষ্টা করেছিল, সেটি সে ভাড়ায় নিয়েছিল।

আরও পড়ুন: পুলওয়ামা হামলার ৩য় বর্ষপূর্তি: জইশ-ই-মহম্মদের বিরুদ্ধে অভিযানের পর সন্ত্রাসীরা ভয় পেয়েছিল মৃত্যুকে

প্রসঙ্গত, গত বছর ৬ ফেব্রুয়ারি কাশ্মীরের সোপিয়ান এলাকা থেকে জঈশ জঙ্গি হিদায়ত উল্লা মালিককে গ্রেফতার করেছিল নিরাপত্তা বাহিনী। তার কাছ থেকে একটি ভিডিও উদ্ধার হয়েছিল, যা রীতিমতো ঘুম উড়িয়ে দিয়েছিল ভারতের নিরাপত্তারক্ষীদের। ভিডিও থেকে জানা গিয়েছিল, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের বাড়িতে নজর রাখছিল জঈশ-ই-মহম্মদ জঙ্গি সংগঠন। জেরার মুখে হিদায়ত স্বীকার করেছিল, ডোভালের বাড়ি রেইকি করে একের পর এক গোপন তথ্য জঙ্গি সংগঠনের নেতাদের কাছে পৌঁছে দিত সে। সেই ঘটনার পর থেকেই জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের নিরাপত্তা বাড়িয়ে দেয় কেন্দ্র। তারপরেও এই ধরণের ঘটনা রীতিমতো উদ্বেগ সৃষ্টি করেছে জাতীয় নিরাপত্তা বাহিনীর অন্দরে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *